Home বঙ্গ অর্জুন সিংয়ের ভোটের নিদান! বুথে বুথে ইভিএম ভাঙার অভিযোগ বিজেপি বিরুদ্ধে

অর্জুন সিংয়ের ভোটের নিদান! বুথে বুথে ইভিএম ভাঙার অভিযোগ বিজেপি বিরুদ্ধে

by banganews

ভোটপ্রচারে দিয়েছিলেন ইভিএম ভাঙচুরের নিদান। পুরভোট শুরু হতেই সেই নিদান বাস্তব হয়ে গেল। বসিরহাট থেকে বারাসত, উত্তর বারাকপুর থেকে রাজপুর সোনারপুর পুরসভা সবখানেই উঠল ইভিএম ভাঙচুরের অভিযোগ। ঘটনায় কাঠগড়ায় বিজেপি। উত্তর ২৪ পরগনার বারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের হুঁশিয়ারির জেরেই কি এই অশান্তি? জোরাল হচ্ছে সে প্রশ্নই।

প্রথমে ইভিএম ভাঙচুরের খবর আগে বসিরহাট থেকে। ওই পুরসভার ৪ নম্বর ওয়ার্ডে ভোট কেন্দ্রে আচমকাই ঢুকে পড়েন বিজেপি প্রার্থী সুজয় চন্দ্র। ইভিএম ভাঙচুর করতে শুরু করেন। বিজেপি প্রার্থীর দাবি, ভোটে বেনিয়ম হচ্ছে। তাই ভোট করে কোনও লাভ নেই। এই যুক্তিতে ইভিএম ভেঙে দেন তিনি। বারাসতের ৭ নম্বর ওয়ার্ডেও ইভিএম ভাঙচুরের অভিযোগ। ইভিএম ভাঙচুরের ফলে বেশ কিছুক্ষণ ভোটগ্রহণ স্থগিত হয়ে যায়। অর্জুন সিংয়ের গড় ভাটপাড়ার ৯ নম্বর ওয়ার্ডে বুথের ভিতর ঢুকে কার্যত তাণ্ডব চালায় বিজেপি। ভাঙচুর করা হয় ইভিএম। উত্তর বারাকপুরের ২০ নম্বর ওয়ার্ডেও ব্যাপক উত্তেজনা। বিজেপির বিরুদ্ধে উঠল ইভিএম ভাঙচুরের অভিযোগ। রাজপুর সোনারপুর পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডেও ইভিএম ভাঙচুর করে দুষ্কৃতীরা।

 

রাজ্য সরকারের যুবশ্রীর হাত ধরে আর্থিক বাধামুক্ত হবে শিক্ষা

প্রত্যেকটি বুথে ইভিএম ভাঙচুরের ঘটনায় রিপোর্ট তলব করেছে রাজ্য নির্বাচন কমিশন। তৃণমূলের দাবি, ইচ্ছাকৃতভাবে ভোটের দিন এলাকায় এলাকায় এভাবে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে গেরুয়া শিবির।

You may also like

Leave a Reply!