Home বঙ্গ নিউ মার্কেটের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক লুঠের চেষ্টা

নিউ মার্কেটের রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক লুঠের চেষ্টা

by banganews

সপ্তাহের শুরুতে ব্যাঙ্ক খুলতেই অবাক সমস্ত ব্যাঙ্কের কর্মীরা। সোমবার সকালে ব্যাঙ্কের দরজা খুলে ভল্ট মেশিনের কাছে যেতেই অবাক সবাই। তড়িঘড়ি ফোন যায় ব্যাঙ্কের কর্তৃপক্ষের কাছে, জানানো হয় ভল্ট খোলার চেষ্টা করা হয়। ব্যাঙ্কের মধ্যে থাকা সিসি ক্যামেরার তার গুলো ছেঁড়া আছে। এমনকি ব্যাঙ্কের পিছনে থাকা দরজাটাও ভাঙা অবস্থায়। সেই সব খবর কতৃপক্ষের কাছে পৌঁছাতেই সঙ্গে সঙ্গে খবর যায় নিউ মার্কেট থানায়।

আরও পড়ুন কোভিদ-১৯ আক্রান্ত হয়েছেন নাইসেডের চিফ

ব্যাঙ্কের তরফে থানায় অভিযোগ দায়ের করার পরে তদন্তে নামে নিউ মার্কেট থানার পুলিশ। এদিন ব্যাঙ্কে আসা সমস্ত গ্রাহকদের ফিরিয়ে দেওয়া হয়। এক গ্রাহক জানান, সোমবার সকাল সকাল ব্যাঙ্কে এলেও কোন কাজ হবে না বলে জানায় ব্যাঙ্কের এক কর্মচারী। এদিকে এই ঘটনা জানাজানি হতেই নিউ মার্কেট থানার তদন্তকারী আধিকারিক চলে আসেন ব্যাঙ্কে। কিছু সময় পরেই চলে আসেন লালবাজারের এন্টি বাগলারি বিভাগ। তারমধ্যেই চলে আসেন ডিসি সেন্ট্রাল নীলকন্ঠ সুধীর কুমার।

 

আরও পড়ুন ভারতের প্রথম করোনা টিকা কোভাক্সিনকে সবুজ সংকেত দিল ড্রাগ কন্ট্রোলার জেনারেল অফ ইন্ডিয়া

বেশকিছু সময় ব্যাঙ্কের মধ্যে ভল্ট সহ পিছনের দরজা পর্যবেক্ষণ করেন । ব্যাঙ্কের মধ্যে থাকা কর্মীদের সঙ্গে কথা বলার পাশাপাশি সিসি ক্যামেরার ফুটেজও দেখেন। ডিসি সেন্ট্রাল নীলকন্ঠ সুধীর কুমার জানান, পিছনের দরজা অনেকদিন ধরেই অরক্ষিত ছিল। শনিবার ও রবিবার হবার জন্য ব্যাঙ্কের সমস্ত সিসি ক্যামেরা বন্ধ ছিল। যে ভল্টের কাছে গ্যাস কাটার পাওয়া যায় সেটিতে সোনার গহনা ছিল। যদিও খুচরা মজুত করা বেশকিছু বাক্স নেবার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। পুলিশ সূত্রে খবর পিছনের দরজার দিকের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছে পুলিশ। বেশকিছু কর্মীকে জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন তথ্য জানার চেষ্টা চেষ্টা করছে পুলিশ।

You may also like

Leave a Reply!