Home বঙ্গ গ্রেফতার বিজেপি কর্মীদের থানায় ভুরিভোজ খাসির মাংসের

গ্রেফতার বিজেপি কর্মীদের থানায় ভুরিভোজ খাসির মাংসের

by banganews
গত সোমবার উত্তর দিনাজপুরের হেমতাবাদে বাড়ির কাছে বিধায়কের ঝুলন্ত দেহ উদ্ধার নিয়ে যে চাঞ্চল্য ছড়ায়, তার প্রতিবাদে উত্তরবঙ্গ বিজেপির ডাকা বন্ধ কর্মসূচিতে তোলপাড় হয় উত্তরের কয়েকটি জেলা। শাসকদলকে প্রশাসনিক ব্যর্থতা ও গুন্ডারাজের অভিযোগের অভিযুক্ত করে মঙ্গলবার সকাল থেকে ধর্মঘটে নেমে পড়ে বিজেপির নেতাকর্মীরা। বন্ধের সমর্থকরা বিভিন্ন স্থানে রাজ্য সড়ক ও জাতীয় সড়ক অবরোধ করলে পুলিশ হস্তক্ষেপ করতে বাধ্য হয়, এমনকি ভাঙচুর চালানো হয় একটি বাসে। জলপাইগুড়ির কোতোয়ালি থানার পুলিশ গ্রেফতার করে বিজেপির শতাধিক নেতা ও সমর্থকদের। অ্যারেস্ট করে তাদের থানায় নিয়ে আসা হয়, পুরুষ কর্মীদের সেখানে রেখে মহিলাদের নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি মহিলা থানায়।
গ্রেফতার হওয়া কর্মীদের দীর্ঘক্ষণ আটক করে রাখা হলে, দুপুর গড়াতেই বিজেপির শীর্ষস্থানীয় নেতারা পুলিশকে খিদে পাওয়ার বিষয়টি জানায়। পুলিশের পক্ষ থেকে বিজেপির নেতা কর্মীদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। থানার তরফেই, শান্তিভঙ্গের অভিযোগে অভিযুক্তদের জন্য মধ্যাহ্নভোজের ব্যবস্থাপনা করা হয়। ফয়েল প্যাকেটে মুড়ে তাদের জন্য নিয়ে আসা হয় খাসির মাংস ও ভাত। অভিযুক্তদের সঙ্গে এমন আন্তরিক আচরণ করে খবরের শিরোনামে উঠে এসেছে জলপাইগুড়ি জেলার এই থানা।
সারাদিনের রাজনৈতিক কর্মসূচি, বনধ ইত্যাদি করে ক্লান্ত পার্টি কর্মীরা খিদের সময় নিজেদের পছন্দের মেনু, পেট পুরে খেতে পেরে বেজায় খুশি। চারিদিকে যখন পুলিশি অসহযোগিতার অভিযোগ, তখন অভিযুক্তদের প্রতি পুলিশের এমন মানবিক আচরণ নজর কেড়েছে অনেকেরই। এই ব্যবহার কেবলই সৌজন্যের খাতিরে নাকি প্রধান বিরোধী দলের নেতৃস্থানীয়দের ক্ষমতার প্রভাবে তা নিয়ে জল্পনা তুঙ্গে।

You may also like

Leave a Reply!