Home বিনোদন কসৌলির রাস্তায় পরমব্রত তনুশ্রী

কসৌলির রাস্তায় পরমব্রত তনুশ্রী

by banganews

আসছে পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত নতুন সিনেমা “অন্তর্ধান”। থ্রিলার সিনেমা হিসেবে “অন্তর্ধান” এর গল্প কেমন তা এখনই পুরোটা স্পষ্ট করে দেওয়া হয়নি। তাহলে আর থ্রিলার কিসের! পুরো গল্প জানার জন্য দর্শকদের অপেক্ষা করতেই হবে।

গল্পের শুরুয়াত অনির্বাণ এবং তনুশ্রী আর তাদের একমাত্র মেয়ে জিনিয়াকে নিয়ে। হিমাচল প্রদেশে কৌশালী অঞ্চলে এরা একসাথে থাকা শুরু করে। কিন্তু কিছুদিনের মধ্যেই প্রতিবেশীদের নিয়ে কিছু অদ্ভুত অভিজ্ঞতার সম্মুখীন হন তারা।

আর গল্পের ক্লাইম্যাক্স তৈরি হয় এক্সকারশন ট্রিপে গিয়ে জিনিয়ার হারিয়ে যাওয়াকে কেন্দ্র করে। নীলাদ্রি সেন সি আই ডি অফিসার এই কেস তদন্ত করতে আসেন। কী পেলেন তদন্ত করতে গিয়ে সেটা জানতে হলে সিনেমা রিলিজ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

আরো পড়ুন

আসছে নতুন গল্প “লেট দেয়ার বি লাভ “

অরিন্দম ভট্টাচার্যের পরিচালনায় এই সিনেমা। অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী,মমতা শঙ্কর, রজতাভ দত্ত প্রমুখ। ১০ ডিসেম্বর মুক্তি পাবে হলে এই সিনেমা।

কসৌলির রাস্তায় রাস্তায় খুঁজে পাবেন কিনা পরমব্রত তনুশ্রী তাদের মেয়েকে দেখা যাক। এরকম সাইকোলজিক্যাল থ্রিলারে এইবার প্রথম তারা একসাথে অভিনয় করছেন।

থ্রিলার সিনেমায় তাদের এই জুটি দেখার আগ্রহে অধীর থাকবেন দর্শকেরাও। পাহাড়ের কোলে এমন থ্রিলার এই শীতে জমজমাট কাহিনী সে নিয়ে কোনো সন্দেহই নেই।

You may also like

Leave a Reply!