Home বিনোদন আদিত্য নারায়ণ বিয়ে করছেন শ্বেতা আগরওয়ালকে

আদিত্য নারায়ণ বিয়ে করছেন শ্বেতা আগরওয়ালকে

by banganews

মুম্বই, ১২ অক্টোবর, ২০২০ঃ কিছুদিন আগেই গায়িকা নেহা কাক্কর ইনস্টাগ্রামে রোহাতপ্রীতের সঙ্গে তার সম্পর্কের কথা ঘোষণা করেছেন৷ এরপর ইন্ডিয়ান আইডল এর উপস্থাপক আদিত্য নারায়ণ তার দীর্ঘকালীন বান্ধবী শ্বেতা আগরওয়ালের সঙ্গে বিয়ের খবর জানালেন।

শ্বেতার সঙ্গে দশ বছর আগে শাপিত সিনেমার সেটে দেখা হয়েছিল আদিত্যর এবং তখন থেকেই তাদের প্রেম । গুঞ্জন ছিল যে আদিত্য নারায়ণ এবং নেহা কাক্কর ইন্ডিয়ান আইডলের শুটিং চলাকালীন বিয়ে করছেন এটা শোয়ের প্রচারের অংশমাত্র। এখন, দুজনেই তাদের জীবনের প্রেম খুঁজে পেয়েছেন এবং তাদের নতুন যাত্রা শুরু করার অপেক্ষায় রয়েছেন।

আরও পড়ুন দ্বিতীয়বার প্লাজমা থেরাপির পর কেমন আছেন সৌমিত্র?

কিংবদন্তি সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ জানিয়েছেন এই বছরের শেষের দিকে বিয়ে করতে প্রস্তুত। আদিত্য জানিয়েছেন, প্রতিটা সম্পর্কের মত আমরা গত দশ বছরে প্রচুর উত্থান-পতন দেখেছি। বিবাহ একটি অনুষ্ঠান মাত্র, নভেম্বরে বা ডিসেম্বরে বিয়ের অনুষ্ঠান হতে পারে ৷ আমার বাবা-মা শ্বেতাকে খুব পছন্দ করে। আমি খুবই আনন্দিত।

তিনি আরও বলেছেন , আমার মনে আছে কীভাবে লোকেরা ধরে নিয়েছিল যে শ্বেতা এবং আমার সম্পর্ক শেষ হয়ে গেছে। সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে, তবে এর অর্থ এই নয় যে এটি শেষ। আজকাল বিয়ে খুব সহজেই ভেঙে যায়, তাই আমরা দুজনেই একে অপরকে জানার জন্য সময় নিচ্ছিলাম এখন, এক দশক পরে, আমি মনে করি এটাই বিয়ের সঠিক সময়৷

You may also like

Leave a Reply!