Home বঙ্গ তৃণমূলে যোগদান করছেন শ্রাবন্তী? বাসন্তীর সভামঞ্চে ধন্যবাদ জানালেন ‘মমতাদি’কে

তৃণমূলে যোগদান করছেন শ্রাবন্তী? বাসন্তীর সভামঞ্চে ধন্যবাদ জানালেন ‘মমতাদি’কে

by banganews

চলতি মাসেই টুইট করে বিজেপি ছেড়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি দাবি করেছিলেন, রাজ্যের জন্য কিছু করার কোনও উদ্যোগ নেই বিজেপির। সেই কারণেই দল ছাড়লেন তিনি। তবে কি তৃণমূলে যোগদান করতে চলেছেন তিনি? রাজনৈতিক মহলে এই গুঞ্জন ছিলই। সেই গুঞ্জন যে অমূলক নয় তা প্রমাণ করে দিলেন টলি অভিনেত্রী।

 

বাসন্তী ব্লকের মসজিদবাটিতে তৃণমূলের দলীয় অনুষ্ঠানে সভামঞ্চে দেখা গেল শ্রাবন্তীকে। এই মঞ্চ থেকে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ধন্যবাদও জানান তিনি। শ্রাবন্তী বলেন, “আমি বাংলার জন্য কাজ করতে চাই। বাংলারই মেয়ে আমি। মমতাদি’কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ, আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যই কাজ করতে চাই।” বাসন্তীর বিধায়ক শ্যামল মণ্ডলও জানান, শ্রাবন্তী তৃণমূলেরই লোক। এই মঞ্চে শ্রাবন্তীকে উত্তরীয় পরিয়ে সম্মানও জানানো হয়েছে।

 

 

এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক বিতর্ক তুঙ্গে। শ্রাবন্তী সত্যিই তৃণমূলে যোগ দিচ্ছেন কি না সে বিষয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। তৃণমূলের তরফেও কিছু জানা যায়নি। রাজনৈতিক মহলের মতে, শ্রাবন্তী চলে যাওয়ায় কোনও প্রভাব পড়বে না গেরুয়া শিবিরে। তিনি সক্রিয়ভাবে সংগঠনের কোনও কাজ করেননি। তাই তাঁর অভাববোধ না হলেও এ ভাবে পরপর নেতা-নেত্রীদের দল ছাড়ার ঘটনা, বঙ্গ বিজেপির কাছে ধাক্কা বলেই মনে করছেন অনেকেই।

 

বিয়েতে নতুন টুইস্ট! কোর্ট ম্যারেজ করছেন ভিকি-ক্যাট

প্রসঙ্গত, গত নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেন টলি অভিনেত্রী শ্রাবন্তী। তৎকালীন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁর হাতে পতাকা তুলে দেন। বেহালা পশ্চিমে পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজার ভোটে হেরে যান শ্রাবন্তী। ভোটের পর থেকেই আর রাজনৈতিকভাবে তেমন সক্রিয় হতে দেখা যায়নি টলিসুন্দরীকে।

You may also like

Leave a Reply!