Home বিনোদন মিনি এবং তিতলির বন্ধুত্ব কবে পর্দায় আসছে জানেন!

মিনি এবং তিতলির বন্ধুত্ব কবে পর্দায় আসছে জানেন!

by banganews

এ এক আজব বন্ধুত্ব। একজন জীবনে বড় হতে চায় আরেকজন চায় লম্বা হতে। তবে দুজনের বয়সের ফারাক বিশাল। এই অসম বয়সী বন্ধুত্ব আসতে চলেছে এই গরমের ছুটিতে।
এই সরস্বতী পুজোতে অভিনেত্রী সম্পূর্ণা লাহিড়ী এবং প্রযোজক
রাহুল ভাঞ্জ এর ছত্রছায়ায় ‘স্মল টক আইডিয়াস’ এর পক্ষ থেকে আসলো, এক দারুণ সুখবর। তাদের প্রথম পূর্ণদৈর্ঘ্যের বাংলা ছবি ‘মিনি’ কবে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে তা ঘোষণা করলো প্রযোজনা সংস্থা। ছবিটি পরিচালনা করেছে মৈনাক ভৌমিক।

অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তী অভিনীত এই ছবিতে বাংলা চলচ্চিত্র জগৎ পেতে চলেছে আরও এক নবাগতা আয়না চ্যাটার্জিকে। ছবিটি মুক্তি পাবে মে মাসের ছয় তারিখে।
‘মিনি’ এক অদ্ভুত বন্ধুত্বের গল্প বলে। অসম বয়সী এই বন্ধুত্ব এক শিশু ও তার মাসির। বয়সে ছোট মিনি ও তার পরিচারিকা তিতলির গল্প। এ এমন এক গল্প যেখানে দুজনেই জীবনে আলাদা কিছুর খোঁজে রয়েছে। একজনকে জীবন ও চেতনায় বড় হতে হবে এবং আরেকজনকে উচ্চতায় লম্বা হতে হবে। ডিজিটাল মিডিয়ার যুগে অসমবয়সী বন্ধুত্বের কথা আমরা শুনেছি। তবে এই কাহিনী এক শিশু এবং তার অভিভাবিকাসম কীভাবে তার বন্ধু হয়ে উঠবে তার গল্প।

 

প্রেমের চিরন্তন অনুভূতির প্রকাশ দীপান্বিতা সেনগুপ্তর মিউজিকাল শর্টফিল্ম ‘মনোহরণী’তে
করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই ‘মিনি’ ও তার তিতলি মাসি সফলভাবে তাদের ডাবিং এবং পোস্ট প্রোডাকশন সম্পন্ন করেছে।রেকর্ড করার সময়ে টলিপাড়ার প্রথম সারির অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গী ছিল নবাগতা আয়না। এইদিন ডাবিং করার সময় এই ক্ষুদে কন্যার দক্ষতা দেখে মুগ্ধ ছবির টিম। ছবির পরিচালক মৈনাক ভৌমিক এই ছবি নিয়ে যথেষ্ট আশাবাদী। মিমি চক্রবর্তী এবং আয়না ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মিঠু চক্রবর্তী, সপ্তর্ষি মৌলিক, কমলিকা ব্যানার্জি প্রমুখ।

You may also like

Leave a Reply!