Home বিনোদন জীবনের জটিলতার মধ্যে গুড্ডি কীভাবে পারবে তার স্বপ্ন পূরণ করতে

জীবনের জটিলতার মধ্যে গুড্ডি কীভাবে পারবে তার স্বপ্ন পূরণ করতে

by banganews

পাহাড়ে ঘেরা গ্রামে চঞ্চল, মিষ্টিভাষী স্বপ্ন পূরণের লক্ষ্যে এগিয়ে চলা এক মেয়ের নাম গুড্ডি। যা শুরু হতে চলেছে এই সোমবার থেকে। গুড্ডির একটাই স্বপ্ন, পুলিশ অফিসার হওয়া এবং দেশের সেবা করা। তবে জীবনের জটিলতায় গুড্ডির স্বপ্ন পূরণের পথ কি আদৌ সহজ হবে, তা জানতে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়। উত্তরবঙ্গের একটি মনোরম পাহাড়ি গ্রামে প্রাণবন্ত, উচ্চাকাঙ্ক্ষী এবং নম্র এক মেয়ে গুড্ডির অবিশ্বাস্য যাত্রার গল্প এই ধারাবাহিক।

গল্পটি মূলত আবর্তিত হয় তিন চরিত্র গুড্ডি, শিরিন এবং অনুজকে ঘিরে। ছোটবেলায় মাকে হারানোর পর থেকে গুড্ডিকে তার বাবা একাই বড় করেছেন। গুড্ডির স্নেহময় স্বভাব তাকে তার শিক্ষিকা শিরিনের পরিবারের ঘনিষ্ঠ করে তোলে। অন্যদিকে অনুজ, একজন উচ্চপদস্থ পুলিশ অফিসার। যার বদলি হয় এই পাহাড়ে। তিনিও গুড্ডির নির্ভীক মনোভাব আদর্শ বুদ্ধিদীপ্ততায় মুগ্ধ হন। শিরিন এবং অনুজের পরিবারের মধ্যে পুরনো পারিবারিক বন্ধুত্ব রয়েছে। অন্যত্র শিরিন ক্রমেই অনুজের ওপর দুর্বল হয়ে পড়তে থাকে। শিরিনের অনুজের প্রতি অনুভূতি বুঝতে পেরে গুড্ডি অনুজ এবং শিরিনের মধ্যে সম্পর্ক তৈরি করার চেষ্টা করে। কিন্তু পাহাড়ি মনোরম পরিবেশে জন্ম নেয় এক কঠিন রাস্তা। দুর্ভাগ্যবশত অনুজ এবং শিরিনের আশীর্বাদ অনুষ্ঠানের দিন, গুড্ডি কিছু সন্ত্রাসী কার্যকলাপের তথ্য অনুজকে জানাতে গিয়ে মহা বিপদ সংকুল পরিস্থিতিতে পড়ে। সন্ত্রাসবাদীরা বুঝতে পেরে যায় তাদের পরবর্তী কার্যকলাপের কথা কেউ একটি আড়াল থেকে শুনছে। সঙ্গে সঙ্গেই সন্ত্রাসবাদীর দল খুঁজে দিয়ে বেরিয়ে পড়ে কি সেই ব্যক্তি যে তাদের কথোপকথন শুনে নিয়েছে। এই পরিস্থিতিতে গুড্ডির প্রাণনাশের আশঙ্কা তৈরি হয়। অনুজ আসে তাকে উদ্ধার করতে। বাধ্য হয়েই অনুজ এবং গুড্ডি আশ্রয় নেয় পাহাড়ের এক কালী মন্দিরে। সন্ত্রাসবাদীরা তাদের খোঁজ করতে করতে পৌঁছায় সে কালী মন্দিরে। অতঃপর কোন উপায় না পেয়ে অনুজ এবং গুড্ডি কে আশ্রয় নিতে হয় এক মিথ্যের। যেখানে তাদের বলতে হয় তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতেই মন্দিরে এসেছে। এরকম অবস্থায় অনুজ বাধ্য হয় গুড্ডিকে সিঁদুর পরিয়ে দিতে। তবে এরপর অনুজ এবং গুড্ডির জীবন কোন পথে মোড় নেবে? গুড্ডি কীভাবে পারবে তার স্বপ্ন পূরণ করতে? অনুজের পরিবার এবং শিরিন কীভাবে মেনে নেবে এই ঘটনা? গুড্ডির জীবন কোন মোড় নেবে?

গুড্ডির চরিত্রে শ্যামপ্তি মুদলিকে দেখতে পাবেন দর্শকরা। অনুজ চরিত্রে রণজয় বিষ্ণু এবং শিরিন চরিত্রে মধুরিমা বসাককে দেখা যাবে। ধারাবাহিকটি প্রযোজনা করছে ম্যাজিক মোমেন্টস। জটিল মানবিক আবেগ নিয়ে প্রেমের গল্পে তাদের দক্ষতা বাঙালি দর্শকদের মুগ্ধ করেছে খড়কুটো, শ্রীময়ী, দেশের মাটি, ইষ্টিকুটুম, ফাগুনবউ, জলনুপুর, চোখের তারা তুমি, ইচ্ছা নদী, পুণ্যিপুকুর এবং কুসুম দোলা-এর মতো আইকনিক শো নিয়ে।

 

লতা এবং সন্ধ্যার নামে শহরের রাস্তার নামকরণের ভাবনা কলকাতা পুরসভার

একটি মেয়ের জীবন সংগ্রামকে কাটিয়ে ও স্বপ্ন সত্যি করার একটি অনন্য এবং অনুপ্রেরণামূলক গল্প গুড্ডি। আঠাশে ফেব্রুয়ারি থেকে শুধুমাত্র সোম-রবি সন্ধ্যা ছ’টায় গুড্ডি সম্প্রচারিত হতে চলেছে।

You may also like

Leave a Reply!