Home পাঁচমিশালি ছয় জন মিলে পুড়িয়ে মারল এক যুবতী যৌন কর্মীকে

ছয় জন মিলে পুড়িয়ে মারল এক যুবতী যৌন কর্মীকে

by banganews

এক যুবতী যৌনকর্মীকে পুড়িয়ে মারার অভিযোগে ৬ জন ব্যক্তিকে গ্রেফতার করলো বিশাখাপত্তনম পুলিশ। জানা গেছে ওই মৃত তরুণীর বাড়ি পূর্ব গোদাবরী জেলার রাবুলাপালেম গ্রামে। কিন্তু গত এক বছর ধরে ওই তরুণী বিশাখাপত্তনমেই বসবাস করছিল দেহ ব্যবসার খাতিরে।
পুলিশ সূত্রের খবর এই যৌনকর্মী হত্যার মামলার মূল অভিযুক্তর নাম বসন্ত। বসন্ত নামের ওই ব্যক্তি এই তরুণীকে দেহ ব্যবসার সঙ্গে যুক্ত করেছিল।

আরও পড়ুন ইনস্টাগ্রামে একটি লাইভ যোগা সেশন করার সময় ভিডিওটির নেপথ্যে নগ্ন অবস্থায় ধরা দেন ক্রিস কিউমো।

আরো জানা গেছে খুনের দিন মৃতার সঙ্গে বসন্তের তীব্র বাদানুবাদ হয়। ওই যৌনকর্মীর অনুযোগ ছিল বসন্ত তাকে অত্যন্ত কম টাকা দিচ্ছে যেক্ষেত্রে তার প্রাপ্য অনেকটাই বেশি। এরপর দ্বন্দ্ব পৌঁছয় চরমে। বেশি টাকা না পেলে এই বসন্তর সঙ্গে এই দেহ ব্যবসার পাট চুকিয়ে ছেড়ে চলে যাওয়ারও হুমকি দেয় সে। এরপরই ওই তরুণীর ওপর অকথ্য অত্যাচার শুরু করে বসন্ত। শেষ পর্যন্ত আগুনে পুড়িয়ে খুন করে সে ওই তরুণী যৌনকর্মীকে।

আরও পড়ুন বিবাহ বিচ্ছেদ ঠেকাতে আসরে সোনু সুদ

এরপরেই এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির করা ফোন থেকে পুলিশের কাছে এই খবর পৌঁছলে দ্রুত আসরে নামে পুলিশ। বসন্ত ওই মৃতার দেহ লোপাট করে দেওয়ার আগেই হাতেনাতে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। এই হত্যার অভিযোগে বসন্ত ছাড়াও গ্রেফতার হয়েছে তার সহকর্মী সঞ্জয়। বসন্তর বোন মঞ্জু ও মা ধনলক্ষী, কুমারী অ্যালিয়াস গীতা নামের এক মহিলা যৌনকর্মী যে বসন্তদের এই নারী পাচার কান্ডের অন্যতম পান্ডা। তালিকায় রয়েছে মৃতার এক আত্মীয়া,নাম কান্তাবেণী।
খুন ,প্রমাণ লোপাট, নারী পাচার ও অন্যান্য নানা ধারায় মামলা দায়ের করা হয়েছে অভিযুক্তদের নামে।

You may also like

Leave a Reply!