Home লাইফস্টাইল বোঝাপড়ার অভাব! সম্পর্ক মজবুত করতে খেলুন ভিডিও গেম

বোঝাপড়ার অভাব! সম্পর্ক মজবুত করতে খেলুন ভিডিও গেম

by banganews

ভিডিও গেম মজবুত করবে ভালোবাসার সম্পর্ক! হ্যাঁ ভিডিও গেম সম্পর্ককে আরও প্রাণখোলা করে তোলে। তাই দু’জনে মিলে অবসরে খেলা যেতেই পারে ভিডিও গেম। এতে করে একে অন্যকে সময় যেমন দেওয়া যাবে তেমনি মজা করে ভালো সময়ও কাটানো সম্ভব। চলুন দেখে নেওয়া যাক গেমগুলি।

হেভেন: নিজেদের গ্রহ থেকে পালিয়ে গিয়ে এক যুবক-যুবতী আশ্রয় নিয়েছে একটি জনমানবহীন গ্রহে। সেখানে তাদের জন্য অপেক্ষা করে রয়েছে নানান বিপদ। ভিডিও গেমটির প্রধান দুই চরিত্রের ভূমিকায় খেলতে পারবেন দু’জনে।

ড্রিমি ড্যাডি: ভিডিও গেম খেলাও হবে, আবার দু’জনে মিলে একটা উপন্যাস পড়াও হবে। এমনই অভিজ্ঞতা হবে এই গেমটি খেললে।

সুপার মারিয়ো ওডিসি: ছোটবেলায় অনেকেই সুপার মারিয়ো খেলেছেন। কিন্তু সুপার মারিয়ো ওডিসি খেলা যায় দু’জনে। একজন মারিয়োকে সামলাবেন। অন্যজন চারপাশে নজর রেখে আক্রমণগুলি আটকাবেন। এতে দু’জনের বোঝাপড়া আরও মজবুত হবে।

ডোন্ট স্টার্ভ টুগেদার: জনমানবহীন, রসদহীন দুনিয়া। তার মধ্যে একসাথে বাঁচতে হবে দু’জনে। ভিডিও গেমের পর্দাতে তো বটেই পর্দার বাইরেও দু’জনের সম্পর্ক মজবুত করতে পারে এই গেম।

ওভারকুকড: দু’জনেই রান্না করতে ভালবাসেন? পর্দায় সেই মজা বাড়িয়ে দিতে পারে এই ভিডিও গেমটি।

আ ওয়ে আউট: দুই কয়েদির জেলখানা থেকে পালানোর গল্প। দু’জনে মিলে খেলতে হবে গেমটি। বাস্তব জীবনেও দু’জনের বোঝাপড়ার উপর দাঁড়িয়ে আছে খেলাটি।

 

রাজ্যে শিল্প টানতে দুমাস ব্যাপী কর্মসূচি পশ্চিমবঙ্গ সরকারের

আনর‍্যাভল ২: এটিও দুই বন্ধুর বোঝাপড়া এবং তাদের অভিযানের কাহিনি। এই গেমটি খেলতে খেলতেও বাড়বে দু’জনের বোঝাপড়া।

মারিয়ো কার্ট ৮ ডিলাক্স: এই গেমটিও দু’জনে খেলতে পারবেন। কিন্তু মনে রাখবেন, এই রেসিং গেমে আপনারা পরস্পরের প্রতিদ্বন্দ্বী। তবে পর্দার লড়াই বাস্তবের প্রেমকে বাড়িয়ে দিতে পারে ষোলো আনা।

You may also like

Leave a Reply!