Home পাঁচমিশালি পৃথিবীর স্পষ্টতম ভূতের ছবি ধরা পড়ল ক্যামেরায়

পৃথিবীর স্পষ্টতম ভূতের ছবি ধরা পড়ল ক্যামেরায়

by banganews

ভূত নিয়ে নানা গল্পের পাশাপাশি চলে গবেষণাও। অনেক সময় ছবি বা ভিডিওতে ভূতের অস্তিত্ব ধরা পড়েছে বলে দাবি করা হয়। কিন্তু প্রতিবারই শেষ পর্যন্ত জানা যায় ছবিগুলো ভুয়ো। সম্প্রতি দু’জন প্যারানর্মাল তদন্তকারী দাবি করেছেন যে তাঁরাই বিশ্বে প্রথম যাঁরা সবচেয়ে পরিষ্কার ভাবে ভূতের ছবি তুলতে সমর্থ হয়েছেন। সোশ্যাল মিডিয়াতে শেয়ারও করেছেন সেই ছবি। স্কটল্যান্ডে লিনজি এবং লি স্টিয়ার নামে দুই ভূত বিশেষজ্ঞ তুলেছেন এই ছবি। দু’জনেই ঘোস্ট অফ ব্রিটেন নামে একটি প্রজেক্ট চালান। যুক্তরাজ্য ভিত্তিক এই ভূতশিকারী দলের কাজ হল বিশ্বের সবচেয়ে ভুতুড়ে জায়গায় যাওয়া এবং সেখানে কোনও ভূতের অস্তিত্ব খুঁজে পাওয়া যায় কি না তা দেখা।

সম্প্রতি স্কটল্যান্ডে গিয়েছিলেন এই দম্পতি। সেখান থেকে ফিরে তাঁরা ভূতের সবচেয়ে পরিষ্কার ছবি পেয়েছেন বলে দাবি করেন। বিশ বছরের কেরিয়ারে এর আগে তাঁরা ভূতের এমন স্পষ্ট ছবি দেখেননি। এতে ভূতের চেহারা স্পষ্ট দেখা যাচ্ছে। ইয়র্কশায়ার লাইভের সঙ্গে একটি কথোপকথনে, লিনজি বলেন যে তিনি ছবিটির দিক থেকে চোখই সরাতে পারছেন না। তিনি নিজেও বিশ্বাস করতে পারছিলেন না যে ভূতের এত স্পষ্ট ছবি তাঁর কাছে থাকতে পারে। তিনি এই ভূতের ছবিটি তুলেছেন স্কটল্যান্ডের একটি কারাগারে।

মঙ্গল গ্রহে দেখা গেল রহস্যজনক ফুল! জেনে নিন বিশদে

এখনও পর্যন্ত যত ক্যামেরায় ভূতের ছবি ধরা পড়েছে, সেখানে শুধুই ছায়ার আকৃতি দেখা গিয়েছে। তবে এবারই প্রথম কারও মুখ দেখা যাচ্ছে বলে দাবি করেছেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দম্পতি। ভূতের এমন স্পষ্ট ছবি প্রথমবার দেখে সকলেই প্রায় হতবাক হয়ে গিয়েছেন।

You may also like

Leave a Reply!