Home পাঁচমিশালি এক মণ্ডপে দুই কনেকে বিয়ে করলেন বর

এক মণ্ডপে দুই কনেকে বিয়ে করলেন বর

by banganews

অত্যন্ত অকল্পনীয় এবং অবিশ্বাস্য একটি ঘটনা প্রকাশ্যে এসেছে। একই সঙ্গে এক মণ্ডপে দুজন কনেকে বিয়ে করেছেন বর। ঘুরেছেন সাতপাকেও।
অভিনব বিয়েতে হাজির গ্রামের সব মানুষজন এবং আত্মীয়স্বজন।
সূত্র থেকে জানা গেছে যে, মধ্যপ্রদেশের বেতুল জেলার ঘোড়াডোংরি ব্লকের অন্তর্গত কেরিয়া গ্রামের বাসিন্দা সন্দীপ উইকে গত ৮ তারিখ এই অভাবনীয় কাণ্ড ঘটিয়েছেন। এদিকে এই বিয়ের খবর প্রকাশ পেতেই নড়েচড়ে বসেছে স্থানীয় প্রশাসন। কী করে এমন ঘটনা ঘটল তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। পরিবারের লোকজনদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন দিল্লির রাস্তায় বিরল প্রজাতির সাদা কাক

স্থানীয় সূত্র থেকে জানা গেছে যে, এই যুবকের এখন দুজন স্ত্রী। একজন হোসাঙ্গাবাদের এবং অন্যজন ঘোড়াডোংরি ব্লকেরই কোয়ালারি গ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, ভোপালে পড়াশোনা করার সময়ে হোসাঙ্গাবাদের মহিলার সঙ্গে সম্পর্ক তৈরি হয় সন্দীপের। পরে পাশের গ্রামের এক মেয়ের সঙ্গে বিয়ের ঠিক করে সন্দীপের পরিবার। এই নিয়ে তিন পরিবারের মধ্যে বিবাদ চরম আকার নেয়। সমস্যা সমাধানে জন্য পঞ্চায়েত তিন পরিবারকে আলোচনার জন্য ডেকে পাঠালে সেখানে স্থির হয় যে যদি দুজন মিলে সন্দীপের সঙ্গে একসঙ্গে থাকতে রাজি হয় তাহলে দুজনকেই বিয়ে করতে পারে যুবক। এই প্রস্তাবে রাজি হয়ে যান দুই মহিলাই।

আরও পড়ুন মার্কিন সংস্থা ভারতে পাঠালো অত্যাধুনিক হেলিকপ্টার

সেইমতো, কেরিয়া গ্রামে বিয়ের অনুষ্ঠান হয়। স্থানীয় পঞ্চায়েত নেতা জানান যে দুই কনের পরিবারের এই বিয়েতে কোনো আপত্তি ছিল না। তাই এতে মত দেওয়া হয়। ঘোড়াডোংরি মহকুমাশাসক মণিকা বিশ্বকর্মা জানান, করোনাভাইরাসের আবহে বিয়েতে জনসমাগম কথা মাথায় রেখে বিশেষ অনুমতির প্রয়োজন হয়। কিন্তু, এক্ষেত্রে কোনও অনুমতি নেওয়া হয়নি। এই বিয়ের তদন্ত করা হচ্ছে বলেও তিনি জানান।

You may also like

Leave a Reply!