Home বিনোদন প্রথম বলিউডের কোনও তারকার জন্য যা করল ফেসবুক

প্রথম বলিউডের কোনও তারকার জন্য যা করল ফেসবুক

by banganews
সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্টকে ‘স্মৃতিযুক্ত’ বা ‘রিমেম্বারিং’ বলে চিহ্নিত করল ফেসবুকের মালিকানাধীন ইনস্টাগ্রাম। সুশান্ত সিং রাজপুতের ইনস্টা অ্যাকাউন্টটি খুললে অভিনেতার নামের পাশে ‘রিমেম্বারিং’ শব্দটি দেখা যাচ্ছে। অর্থাৎ সুশান্তের প্রোফাইল স্মরণীয় করে রাখা হয়েছে। বলিউডের কারও জন্য ফেসবুকের এমন অবদান দেখা গেল এই প্রথম।
সুশান্তের  ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ‘স্মরণীয়’ বা ‘স্মৃতিযুক্ত’ করে রাখার অর্থ,  অ্যাকাউন্টে আর অন্য কেউ লগ ইন করতে পারবেন না।  অ্যাকাউন্টটি ব্যবহার করে আর কেউ কোনও ফটো বা ভিডিয়ো পোস্ট করতে পারবেন না। আবার কেউ চাইলে  অ্যাকাউন্টের প্রাইভেসি সেটিংসও বদলে দিতে পারবেন না।  এমনকী  অ্যাকাউন্ট মুছে ফেলতেও পারবেন না। কোনও ব্যক্তির কথা স্মরণীয় করে রাখতেই তাঁর অ্যাকাউন্ট ‘ করে রাখা হয়। যা সুশান্তের ইনস্টা অ্যাকাউন্টের সঙ্গে করা হয়েছে।
প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুত তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে ২০১৯ সালের মার্চ থেকে মোট ৮৭ টি পোস্ট করেছেন। তাঁর শেষ পোস্টটি মৃত্যুর ১১ দিন আগে ৩ জুন তাঁর প্রয়াত মায়ের কথা স্মরণ করে করেছিলেন। ইনস্টাগ্রাম ফলোয়িং অব্যাহত রয়েছে, ফলোয়ারের সংখ্যা ৯ মিলিয়ন থেকে বেড়ে ১৩.৮ মিলিয়ন হয়ে গিয়েছে। সুশান্ত সিং রাজপুতের পোস্টগুলিতে বিভিন্ন মানুষের আবেগঘন কমেন্টে উপচে পড়েছে।

You may also like

Leave a Reply!