Home দেশ খুন হয়েছে সুশান্ত ও তাঁর ম্যানেজার : বিজেপি নেতা

খুন হয়েছে সুশান্ত ও তাঁর ম্যানেজার : বিজেপি নেতা

by banganews

মুম্বাই, ৫ ই অগাস্ট, ২০২০ : সুশান্ত সিং রাজপুত ও তাঁর ম্যানেজারকে খুন করা হয়েছে। আজ এক সাংবাদিক বৈঠকে দাবি করলেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রানে। বিজেপি নেতার ওই মন্ত্যবের পর শুরু হয়েছে জোর জল্পনা। এদিকে আজই সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তভার দেওয়া হয়েছে সিবিআইকে।
বলিউডের প্রখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে রহস্যের একাধিক পরত উন্মোচিত হয়েছে, উঠে এসেছে একাধিক প্রশ্ন। খুন নাকি আত্মহত্যা? বিভিন্ন সেলিব্রিটির অভিযোগ ও পাল্টা অভিযোগের তীরে জর্জরিত গোটা সিনেমহল। মৃত্যুর কিনারা করতে তাই তদন্ত ইতিমধ্যে সিবিআই’র হাতে তুলে দেওয়ার কথা বলেছে কেন্দ্র সরকার।

আরও পড়ুন সতর্ক থাকুন, নয়ত চলে যাবে সর্বস্ব টাকা, সতর্ক করল RBI

এই টালমাটাল পরিস্থিতির মধ্যে বিজেপি নেতা তথা মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী নারায়ণ রাণে একটি সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক মন্তব্য করে বসলেন। সুশান্ত মৃত্যুর কিছুদিন পূর্বে আত্মঘাতী হয়েছিলেন তার প্রাক্তন ম্যানেজার দিশা, এই মৃত্যুটিও সুশান্তের মৃত্যুর মতনই রহস্যাবৃত। তার মতে দিশার সঙ্গে মারাত্মক রকমের অন্যায় করা হয়েছে। প্রাক্তন মুখ্যমন্ত্রীর অভিযোগ ধর্ষণ করে খুন করা হয় তাকে। জঘন্য অপরাধীদের আড়াল করছে মহারাষ্ট্র সরকার তাই কেসটিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে পুলিশ। তিনি আরো অভিযোগ করেন যে ক্ষমতাসীন মহারাষ্ট্র সরকার ভয়ঙ্কর দুর্নীতিতে জড়িয়ে পড়েছে। নিজের বক্তব্যের সমর্থনে জুন মাসের ১৩ তারিখ, রাত্রিবেলা দিনো মোরিয়ার ফ্ল্যাটে একটি পার্টির কথা বলেন তিনি। সেদিন পার্টির পর আমন্ত্রিতরা প্রত্যেকেই সুশান্তের বাড়ি গিয়েছিলেন। সেই রাতে কেবলমাত্র অভিনয় জগতের মানুষ নয়, উপস্থিত ছিলেন রাজনৈতিক নেতারাও।

আরও পড়ুন খুনী জওয়ানের আত্মসমর্পণ, ৫ দিনের পুলিশি হেফাজত

মুম্বাই পুলিশের গাফিলতির কথা উঠে আসছিল বারবার, তাই বিভিন্ন মহল থেকে আসা আবেদন গ্রাহ্য করে বুধবার দিন শীর্ষ আদালতে কেন্দ্র জানিয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত ভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই’কে দেওয়া হচ্ছে।

You may also like

Leave a Reply!