Home বিনোদন রোশানের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী

রোশানের থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী

by banganews

বঙ্গ নিউস, ৩ নভেম্বর, ২০২০ঃ ফের সংসার ভাঙছে শ্রাবন্তীর! টলিউডে জোর গুঞ্জন। পুজোর আগে থেকেই শোনা যাচ্ছিল যে শ্রাবন্তীর সংসারে চিড় ধরেছে। অভিনেত্রীর স্বামী রোশানের কথা থেকেই সংসার ভাঙার খবর দাবানলের মত ছড়িয়ে পড়ল।

আরও পড়ুন সঙ্কটেই সৌমিত্র, প্রয়োজনে হতে পারে অস্ত্রোপচার

রোশান জানিয়েছেন, পুজোর আগে থেকেই তিনি আর শ্রাবন্তী আলাদা থাকছেন। তবে এই আলাদা থাকার কারণ তিনি স্পষ্ট করে জানাননি। শুধু জানিয়েছেন, গোটা পুজো শ্রাবন্তী আলাদাই ছিল। সদ্য এক বছরে পা দিয়েছে শ্রাবন্তী ও রোশনের বিয়ে। বড় করে বিবাহবার্ষিকী করার প্ল্যান ছিল তাদের। তবে করোনার কারণে তা স্থগিত হয়ে যায়। শ্রাবন্তী ও রোশনের জন্মদিন একই দিনে হওয়ায় জন্মদিনটা তাঁরা বড় করে পালন করেন৷

কিছুদিন আগেই রোশনের নতুন জিমের উদ্বোধনেও শ্রাবন্তী হাজির ছিলেন। তাহলে হঠাৎ আলাদা থাকার সিদ্ধান্ত কেন? এমনকি শ্রাবন্তী তাঁদের আবাসনের সিঁদুরখেলাতেও এবার অংশ নেন নি৷ তা নিয়ে প্রশ্ন করতেই রোশান আলাদা থাকার কথা জানিয়েছেন।

শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হলে কোনও উত্তর পাওয়া যায়নি। এমনকি শ্রাবন্তীর ইনস্টাগ্রামে রোশানের ও তাঁর কোনও ছবিও আর নেই।

আরও পড়ুন শাহরুখকে কী উপহার দিলেন তাঁর অনুরাগীরা?

এর আগে পরিচালক রাজীব বিশ্বাস এবং তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন টলি অভিনেত্রী৷ রাজীবের সঙ্গে তাঁর বিবাহিত জীবন দীর্ঘদিনের। তাঁদের একচি ছেলেও রয়েছে। পরিচালকের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর কৃষ্ণবিরাজের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে টিকেছিল মাত্র এক বছর। তারপর রোশান সিংয়ের সঙ্গে আলাপ, প্রেম এবং জমজমাট বিয়ে।

You may also like

Leave a Reply!