Home বিনোদন নেতিবাচক মন্তব্যে ক্ষুব্ধ হয়ে টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন সোনাক্ষী

নেতিবাচক মন্তব্যে ক্ষুব্ধ হয়ে টুইটার অ্যাকাউন্ট নিষ্ক্রিয় করলেন সোনাক্ষী

by banganews
সোনাক্ষী সিনহা মানুষের নেতিবাচক মন্তব্যে ক্ষুব্ধ হয়ে তার টুইটার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করার একদিন পরে বলেছেন যে কিছু মানুষ এই ঘটনাটি নিজেদের জয় ভেবে আনন্দ করছেন। তবে, সোনাক্ষীর মতে তিনি জিতেছেন কারণ তাকে নিয়ে মানুষের মন্তব্যের জায়গাটিই তিনি সরিয়ে দিতে পেরেছেন।
     নিজের একটি ভিডিও শেয়ার করে সোনাক্ষী একটি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, “আমি নিজেকে টুইটার থেকে সরিয়ে নেতিবাচকতা থেকে নিজেকে দূরে রেখেছি। কিছু মানুষ এমন করছে যেমন তারা কিছু জিতেছে …আমি তোমাদের জন্যে খুশী, তোমাদের এই অনুভবেও আমি খুশি। এমন অনুভূতি চালিয়ে যাও, কিন্তু তাতে কারোর কিছু যায় আসেনা। তবে এটির মুখোমুখি আমাকে হতে হবে তাই আমি আমার অপমানিত হওয়ার মাধ্যমটিকেই সরিয়ে দিয়েছি। আমার পরিবার এবং আমার বন্ধুদের অসম্মানিত হওয়া থেকে বাঁচাতে পেরেছি। যা বলতে চেয়েছি তাই বলতে সক্ষম হয়েছি।”
     সোনাক্ষী বলেছেন যে তিনি ঘৃণা ছাড়াই ‘ভাল’ আছেন, তবে টুইটারের তাঁর 16 মিলিয়ন অনুগামীর থেকে সরে যাওয়া সহজ কাজ ছিল না। তিনি সকলকে অনুরোধও করছেন ইতিবাচক ভাবে ভালোবাসা পৌঁছে দিতে। তাঁর এই পোস্টে নেতিবাচক মন্তব্যের সাথে সাথে অনেকেই তাঁকে সমর্থনও করেছেন।
       সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে তারকা সন্তানদের প্রতি নেতিবাচক মনোভাব বাড়ার জন্য  সোনাক্ষী তার টুইটার অ্যাকাউন্টটি নিষ্ক্রিয় করেছিলেন। নেপোটিজম বিতর্কে নেটিজেনদের বক্তব্য ছিল যে ইন্ডাস্ট্রির বাইরের হওয়ার কারণে প্রয়াত অভিনেতা তাঁর প্রাপ্য পাননি।  এটাও অনুমান করা হয়েছে যে চলচ্চিত্র জগতের কিছু বিখ্যাত ব্যক্তিদের জন্য সুশান্ত অভিনয় জগতেও পিছিয়ে পড়েছিলেন।

You may also like

Leave a Reply!