Home বিনোদন কেন এমন বললেন সোহিনী সরকার?

কেন এমন বললেন সোহিনী সরকার?

by banganews

“ফড়িং” এর সোহিনীকে কে না চেনে। তারপর “বিবাহ ডায়েরিজ”। একের পর এক ভিন্ন স্বাদের দারুণ দারুণ সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের তিনি। টলিউডের চেনা মুখ সোহিনী সরকার।

টেলিভিশন দিয়ে অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন খড়দহের এই মেয়ে। এরপর লম্বা জার্নি পার করেছেন সোহিনী।

কিন্তু সহজ ছিল না অভিনয়ের দুনিয়ায় তাঁর চলার পথ। টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় এরকম অনেকের অনেক অভিজ্ঞতা শোনা যায়। ইণ্ডাস্ট্রিতে জমি শক্ত করার জন্য নানান কিছু কথা দেওয়ালে কান পাতলেই শোনা যায়।সোহিনীকেও নাকি এরকম বিভিন্ন রকম খারাপ অভিজ্ঞতা পার হয়ে আসতে হয়েছে।

কারুর নাম না করেই সোহিনী জানান, খুব অল্প বয়সে সিরিয়ালে কাজ শুরু করেন তিনি। সেই সময় এক ব্যক্তি তাঁকে খারাপভাবে স্পর্শ করবার চেষ্টা করতেন। যদিও সোহিনী তাঁকে ধারে কাছে ঘেঁষতে দেননি।

সোহিনী বলেন ২০০৫-০৬ সালের ঘটনা এটি। সেই সময় সোশ্যাল মিডিয়ার এত দাপট ছিল না- তাই বিষয়টা কেউ জানতেও পারেনি। কিন্তু সেটের বহু সহকর্মী সোহিনীর পাশে দাঁড়িয়েছিল বলে জানান অভিনেত্রী।

আরো পড়ুন

বিয়ে নিয়ে কী বললেন দেব?

কেরিয়ারের শুরুতে পরিচালক-প্রযোজকের লালসার শিকার হতে হতে বেঁচে গিয়েছেন তিনি, সম্প্রতি সেই সব ব্যক্তিদের সম্পর্কে মুখ খুলেছেন নায়িকা। অভিনেত্রী আত্মবিশ্বাসী। এখন তাঁর জীবনে সুযোগ নেওয়া এরকম লোক আর নেই, তাদের উপযুক্ত ব্যবস্থা করেছেন তিনি নিজেই।

এখন তো টলিগঞ্জের অন্যতম পরিচিত মুখ তিনি। এখন রুপোলি পর্দা হোক বা ওটিটি প্ল্যাটফর্ম দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী। তবুও মাঝেমাঝে অতীতের স্মৃতি হাতড়ে সেই সব লোকদের কথা মনে পড়ে তাঁর কিন্তু আজ আর তাদের দেখা মেলে না। সোহিনীর স্পষ্ট মতামত এদের নিয়ে, যোগ্যতা না থাকার জেরেই হারিয়ে গিয়েছেন তারা।

You may also like

Leave a Reply!