Home বিনোদন সুশান্ত নিয়ে এবার ঘুরিয়ে কঙ্গনাকে বিঁধলেন সোনু

সুশান্ত নিয়ে এবার ঘুরিয়ে কঙ্গনাকে বিঁধলেন সোনু

by banganews

মণিকর্ণিকা-র বিতর্কের পর কি আবারও সোনু বনাম কঙ্গনা? বার্তা কিন্তু তেমনই।
সম্প্রতি কারও নাম না করেই সোনু সুদ মন্তব্য করেন, “অনেকেই এই বিষয়ে (সুশান্তের মৃত্যু) নিয়ে নাম কেনার চেষ্টা করছেন, সেটা খুবই দুর্ভাগ্যজনক। ভাবুন, পটনায় ওঁর পরিবারের উপর দিয়ে কী যাচ্ছে! যাঁরা সারা জীবনে একবারও সুশান্তের সঙ্গে দেখাও করেননি, তাঁরা এখন বিতর্কে অংশ নিচ্ছে।”

আরও পড়ুন :  প্রকাশকের সঙ্গে তিনবার মিটিং, বই লেখার কথা সুশান্তের

সোনুর এই মন্তব্য নিয়ে বিশেষজ্ঞদের ধারণা, কঙ্গনা রানাউতকে উদ্দেশ্য করেই তিনি এ-কথা বলেছেন। কঙ্গনাই সুশান্তের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ, বহিরাগত প্রসঙ্গ উত্থাপন করে বলিউডের বিভিন্ন ব্যক্তিত্বকে বিঁধেছেন। দাবি করেছেন অভিনেতার মৃত্যুর সিবিআই তদন্তের।
সোনু আরও বলেন, তিনিও ফিল্মি পরিবারের সন্তান নয়। বহিরাগতই। অনেক তারকার সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন। বহিরাগত হয়েও নিজেকে ইন্ডাস্ট্রিতে সুপ্রতিষ্ঠিত করেছেন। তবু তাঁরও কখনও-সখনও মনে হয়েছে, তিনি আদৌ কি এই জগতের কেউ?
সোনুর অভিমত, সুশান্তের মৃত্যু অনেকের চোখ খুলে দেবে।

আরও পড়ুন :  মানবিক প্রিয়াঙ্কার অর্থসাহায্য এল বন্যাকবলিত অসমে

তাঁর সোজাসাপ্টা মন্তব্য, ‘বহিরাগত, বহিরাগতই থাকবেন। কিন্তু পরিশ্রম করলে সাফল্য আসবেই।…তাবলে আমার ছেলে যদি ভবিষ্যতে ইন্ডাস্ট্রিতে কাজ করতে চায়, তাকে তো আর আমার মতো স্ট্রাগল করতে হবে না। আমাকে বাইরে থেকে এসে অনেক পরিশ্রম করতে হয়েছে এই জায়গাটা পেতে।’
‘মণিকর্ণিকা’ করার সময় কঙ্গনার সঙ্গে সোনুর ঠান্ডা লড়াই ইন্ডাস্ট্রিতে বহু়চর্চিত। যার জেরে ছবিটি ছেড়ে বেরিয়ে যান সোনু সুদ। পুরনো তিক্ততার জেরেই কি সোনুর এই মন্তব্য? ইঙ্গিত কিন্তু তেমনটাই।

You may also like

Leave a Reply!