Home খেলা ডিসেম্বরে ভারতের অস্ট্রেলিয়া সফরে সবুজ সঙ্কেত সৌরভের

ডিসেম্বরে ভারতের অস্ট্রেলিয়া সফরে সবুজ সঙ্কেত সৌরভের

by banganews

করোনা কাটিয়েই অস্ট্রেলিয়া যাবে ভারতীয় ক্রিকেট দল। অস্ট্রেলিয়া সফরের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলল বোর্ড। বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দেন, ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে যাচ্ছে ভারত।
কিন্তু ডিসেম্বর কেন?
অস্ট্রেলিয়ায় আপাতত মেলবোর্ন বাদে গোটা দেশে করোনা-পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে। সম্প্রতি মেলবোর্নে করোনা আবার বৃদ্ধি পেয়েছে। সৌরভ এর মধ্যেই জানিয়ে দিলেন, “আমরা ইতিমধ্যেই এই সফরের জন্য সবুজ সঙ্কেত দিয়ে দিয়েছি। আশা করি সেই সময়ে কোয়ারেন্টাইন দিনের সংখ্যা কিছুটা কমিয়ে আনা হবে। কারণ আমরা চাই না ক্রিকেটাররা বিদেশে গিয়ে দু-সপ্তাহ হোটেল রুমে আটকে থাকুক। এটা ভীষণ অবসাদের বিষয়।”

আরও পড়ুন টাকা দেখে বিয়ে করিনি, আমারও অনেক টাকা: মোনালি

সৌরভের আশা, ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে গেলে ক্রিকেটারদের কোয়ারেন্টাইন পর্বটা একটু কমবে।
ডিসেম্বর-জানুয়ারিতে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের বিষয়ে সৌরভ বলেছেন, “এটা কঠিন সফর হতে চলেছে। দু-বছর আগে যা হয়েছিল সেই সিরিজের থেকে এই সফর আলাদা হবে। অস্ট্রেলিয়া কঠিন দল। ভারতও ততটাই ভালো। ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও আমরা ভাল। আমাদের শুধু ব্যাটে আরো উন্নতি করতে হবে। কারণ বিদেশে ভালো জিততে হলে ব্যাটিং ভালো করতেই হবে। আমরা যখন ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, পাকিস্তানে সফল হয়েছিলাম, তখন আমরা ব্যাট করে ৪০০, ৫০০, ৬০০ তুলতাম। বিরাটকে এটা বলেছি।”
বিরাটের নেতৃত্বে ভারত বিদেশে টেস্ট জিততে পারে, সেই ভরসা রয়েছে বোর্ডের। বোর্ড সভাপতি সৌরভ জানিয়েছেন, “বিরাট কোহলির মান অনেক উঁচুতে। যখন বিরাটের মতো কেউ মাঠে নামে, তখন গোটা দল ওর সঙ্গে থাকে। অজিদের বিরুদ্ধে বিরাটের নেতৃত্বে ভারত ইতিহাস গড়ার জন্য খেলবে।”

You may also like

Leave a Reply!