Home বঙ্গ ত্রিপুরায় গ্রেপ্তার করা হল সায়নী ঘোষকে

ত্রিপুরায় গ্রেপ্তার করা হল সায়নী ঘোষকে

by banganews

সামনেই ত্রিপুরায় পুরভোট।  তার আগেই তৃণমূল-বিজেপি দুই দলেই উত্তেজনা তুঙ্গে।  এরই মধ্যে গ্রেফতার করা হল পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেসের যুব নেত্রী সায়নী ঘোষ কে।  রবিবার বিকেলে তাকে গ্রেফতার করে আগরতলা থানার পুলিশ।  ত্রিপুরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী সফরের ২৪ ঘন্টা আগে আগরতলা পূর্ব মহিলা থানা ঘিরে বিজেপির তাণ্ডবের অভিযোগ করেছে তৃণমূল কর্মী সমর্থকরা।  তাদের অভিযোগ বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা হামলা চালিয়েছে তাদের কর্মীদের উপর।

টুইটারে বিপ্লব দেবকে সরাসরি আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  তার কিছুক্ষণ পরেই গ্রেফতার করা হলো সায়নী ঘোষ কে।
কুণাল ঘোষ জানিয়েছেন তার প্রতিক্রিয়া।  তিনি লিখেছেন, অন্যায়ভাবে গ্রেফতার করল সায়নী ঘোষ কে৷

রবিবার সকাল থেকেই আগরতলা পূর্ব থানায় ছিলেন সায়নী ঘোষ।  তা্কে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।  সুস্মিতা দেব, প্রাক্তন সাংসদ অর্পিতা ঘোষ এবং কুণাল ঘোষ রয়েছেন।

সহকর্মীরা ছাড়া না পাওয়া পর্যন্ত তারা থানাতেই থাকবেন বলে জানিয়েছেন।  সুস্মিতা দাবি করেছেন থানার বাইরে লাঠি হাতে হেলমেট পরে বিজেপির দুষ্কৃতীরা হামলা চালায়।  তাঁকে আক্রমণ করে বিজেপির দুষ্কৃতীরা।  গাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ।

পরিকল্পিতভাবে হামলা চালানো হয়েছে।  পুলিশকে কাজে লাগিয়ে তৃণমূলের পথ অবরুদ্ধ করার চেষ্টা করছে বিজেপি।  পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করেছে বলে জানিয়েছেন তৃণমূল নেতা সুবল ভৌমিক

You may also like

Leave a Reply!