Home বিনোদন মানহানি মামলার মুখে বয়ান প্রত্যাহার করলেন পায়েল ঘোষ

মানহানি মামলার মুখে বয়ান প্রত্যাহার করলেন পায়েল ঘোষ

by banganews

মুম্বই, ৭ অক্টোবর, ২০২০: আজ পায়েল ঘোষের বিরুদ্ধে রিচা চাড্ডার ১.১ কোটি টাকার মানহানির মামলার শুনানি শুরু হল। আর আজই অভিনেত্রী রিচা চাড্ডার বিরুদ্ধে বলা তাঁর অভিযোগ প্রত্যাহার করতে তৈরি পায়েল ঘোষ। শুধু তাই নয়, তাঁর কাছে ক্ষমা চাইতেও রাজি বলে জানিয়েছেন পায়েল।
পায়েল ঘোষের আইনজীবী নিতিন সতপুতে জানিয়েছেন, যদিও বম্বে হাইকোর্টে আজ থেকে এই মানহানির মামলা শুরু হয়েছে, তবে তাঁর মক্কেল অভিযোগ প্রত্যাহার করতে তৈরি। বিষয়টির তাঁরা নিষ্পত্তি করে নিতে চান।
বিচারপতি এ কে মেননকে নিতিন সতপুতে জানিয়েছেন, তাঁর মক্কেল অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে অভিযোগে নির্দোষভাবেই রিচার নাম নিয়েছেন। কোনওরকম উদ্দেশ্য ছিল না তাঁর।

অনুরাগ কাশ্যপের নামে পুলিশি সমন

পায়েল তাঁর নিজের সোশাল হ্যান্ডলে জানিয়েছেন, “রিচা চাড্ডার সঙ্গে আমার কোনও শত্রুতা নেই। মেয়েদের একে অন্যের পাশে এসে দাঁড়ানো উচিত। আমার লড়াই শুধুই অনুরাগ কাশ্যপের সঙ্গে। এর মধ্যে রিচাকে অবাঞ্ছিতভাবে টেনে এনে বিব্রত করতে চাই না। আমি আমার লড়াইয়েই মনোনিবেশ করতে চাই।”

রাজ্যপালের কাছে ওয়াই প্লাস নিরাপত্তার আর্জি পায়েলের

প্রসঙ্গত, পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ আনার সময় পায়েল বলেছেন, মত্ত অবস্থায় অনুরাগ তাঁকে বলেছেন, রিচা চাড্ডা, হুমা কুরেশিরা অনুরাগের যাবতীয় আকাঙ্খা মেটাতে তৈরি থাকেন।

You may also like

Leave a Reply!