Home পাঁচমিশালি ফ্যান্টা দিয়ে তৈরি করুন প্রিয় ওমলেট

ফ্যান্টা দিয়ে তৈরি করুন প্রিয় ওমলেট

by banganews
ডিম খেতে ভালোবাসেনা এমন মানুষ হয়ত পাওয়া যাবে না। আর ইদানীং পার্টি হোক না হোক কোল্ড ড্রিঙ্ক প্রায় সবার ফ্রিজেই থাকে৷ এবার এই দুটিকে মিলিয়ে তৈরি হল নতুন রেসিপি৷ ফ্যান্টা দিয়ে তৈরি ওমলেট। নাম “ওমলেট উইথ ফ্যান্টা”।
সম্প্রতি একটি চ্যানেলে এক ফুড ব্লগার এমন মজাদার খাবারের ভিডিও শেয়ার করেন, এবং সেটি চারিদিক দ্রুত ছড়িয়ে পড়ে। জানা যায় এই ওমলেট উইথ ফ্যান্টা পাওয়া যাচ্ছে সুরাটের একটি দোকানে। সেই দোকানের মালিক শুধু ওমলেট উইথ ফ্যান্টা নয়, তার সঙ্গে রাখছেন থাম্বস্ আপ্, লিমকা ও আরও অন্যান্য কোল্ড ড্রিঙ্কস। মালিক অবশ্য খাবারটির নাম দেন “ফ্যান্টা ফ্রাই”।
কীভাবে বানাবেন “ফ্যান্টা ফ্রাই”? আসুন জেনে নেওয়া যাক
প্রথমে একটি বড় কড়াইতে তেল দিন৷ তিনটি ডিম ফাটিয়ে নিন৷ এরপর বিভিন্ন মশলার সহযোগে তৈরী করতে হবে গ্রেভি। তারপর ফ্যান্টা বা ক্রেতাদের ইচ্ছানুযায়ী কোল্ড ড্রিঙ্কস মিশিয়ে ফ্রাই করলেই তৈরি ফ্যান্টা ওমলেট৷
আমাদের বানানো দৈনন্দিন ওমলেটের থেকে আকারে বড় ও স্বাদেও আলাদা। ফ্যান্টা ওমলেটের দাম দোকানের মালিক ধার্য করেছেন দুশো পঞ্চাশ টাকা। ভাজা এবং সিদ্ধ দুরকম ডিমই থাকে এই রেসিপিতে৷ মিষ্টি টক ঝাল মিলিয়ে খেতে স্বাদ হয়৷ ইচ্ছে হলে আপনিও বানিয়ে ফেলতে পারেন “ফ্যান্টা ফ্রাই” বা “ওমলেট উইথ ফ্যান্টা”।

You may also like

Leave a Reply!