Home বিনোদন নুসরত সোহম জুটির প্রথম সিনেমা “জয় কালী কলকাত্তাওয়ালি”

নুসরত সোহম জুটির প্রথম সিনেমা “জয় কালী কলকাত্তাওয়ালি”

by banganews

.কালীপুজোর রেশ কাটতে না কাটতেই গায়েব দুর্মূল্য কালী মূর্তি। অষ্টধাতুর কালো রত্নখচিত এক প্রাচীন কালী মূর্তি  চুরি হয়ে যায় প্রতাপগড় মন্দির থেকে। এর অ্যান্টিক মূল্যের জন্য কিছু লোক সেটা হস্তগত করতে চায়৷  এমনকী এদের মধ্যে  আছে পুলিশ থেকে সিআইডি’ও। এই নিয়েই আসছে পরিচালক অভিজিৎ গুহ ও সুদেষ্ণা রায়ের নতুন ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’।

মা হওয়ার পর সাংসদ-অভিনেত্রী নুসরতের আবার শুটিং-এ ফেরা। সঙ্গে  আছেন বিধায়ক-অভিনেতা সোহম চক্রবর্তী।  জুটি হিসেবে সোহম-নুসরতের এটি প্রথম ছবি। এছাড়া ছোটপর্দার অভিনেতা সোমরাজ মাইতি এ ছবিতে জুটি বেঁধেছেন সুস্মিতা চট্টোপাধ্যায়ের সঙ্গে।

 

ছবিতে সোহম, সোমরাজ ও সুস্মিতার চরিত্রের নাম যথাক্রমে অনীশ, সুজয় ও মিলি। তিনজনের বন্ধুত্ব হয়েছে অবস্থার পরিপ্রেক্ষিতে। মিলি বিয়ের গয়না নিয়ে  বাড়ি থেকে পালায় সিনেমার নায়িকা হবে বলে৷  স্বপ্ন পূরণও হয়নি তাই বাড়ি ফিরতে পারেনি৷ অনাথ সুজয়কে মানুষ করেছিলেন এক পাদ্রি, তিনি মারা যাওয়ার পর সে ফের অনাথ। আর অনীশের পকেটে গড়ের মাঠ৷ তাই তিনজনেরই চলে নানাবিধ কেপমারি করে।

সুজয়-মিলির মধ্যে বেশ একটা খুনসুটি ও প্রেমের সম্পর্ক।  রাকা চরিত্রটিতেই অভিনয় করছেন নুসরত। অনীশ যে একজন কেপমার তা না জেনেই রাকা অনীশের প্রেমে পড়ে।  চুরি যাওয়া কালী মূর্তি হাত বদল হয়ে এসে পৌঁছয় এই চারজনের কাছে। শেষ অবধি কী হয় সেটাই দেখার৷

ছবিতে রয়েছেন কাঞ্চন মল্লিক, সুমিত সমাদ্দার, রাজু চক্রবর্তী, বুদ্ধদেব ভট্টাচার্য। প্রায় পুরো শুটিংই হচ্ছে কলকাতায়।  চেনা কলকাতাকেই নতুনভাবে কাজে লাগিয়েছেন অভিজিৎ-সুদেষ্ণা। কলকাতার এমনকিছু অঞ্চল এ ছবিতে দেখা যাবে যা আগে কখনও পর্দায় ধরা হয়নি।

পায়ে চোট নিয়েই কাজ চালিয়ে যাচ্ছেন শুভশ্রী

চারু মার্কেট থানার পিছনে এমন একটি মন্দিরে শুটিং হয়েছে, যে মন্দিরটার কথা বেশিরভাগ মানুষ জানেনই না। এ ছবিতে নুসরতকে দেখা যাবে একেবারে অন্যরকম চরিত্রে।

‘জয় কালী কলকাত্তাওয়ালি’র মিউজিক করেছে স্যাভি। নভেম্বরেই শুটিং শেষ হয়ে যাবে। ছবির মুক্তির ব্যাপারে এখনও কোনও সিদ্ধান্ত হয়নি।

You may also like

Leave a Reply!