Home বঙ্গ খোয়া যেতে পারে বিরোধী দলনেতার পদ, স্বাধীকার ভঙ্গের প্রস্তাব শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে

খোয়া যেতে পারে বিরোধী দলনেতার পদ, স্বাধীকার ভঙ্গের প্রস্তাব শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে

by banganews

ফের বিতর্কে জড়ালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে বিজেপিরই চার বিধায়ক স্বাধিকার ভঙ্গের প্রস্তাব এনেছেন। বৃহস্পতিবার সেই প্রস্তাব গ্রহণ করলেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। আজ রাজ্য বিধানসভাতেই শুভেন্দুর বিরুদ্ধে আনা প্রস্তাব গ্রহণের কথা জানিয়েছেন স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়। একইসঙ্গে এই অভিযোগ খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

বুধবার বিধানসভা অধিবেশনে শুভেন্দু অধিকারী বিধায়কদের হুমকি দিয়েছেন বলে অভিযোগ। রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী অভিযোগ করেন, তাঁর বাড়িতে আয়কর হানা হবে বলে হুমকি দিয়েছেন বিরোধী দলনেতা। কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায়ের অভিযোগ, আমাকে গুলি করে মারবে বলেছেন বিরোধী দলনেতা। বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ এবং বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাসের অভিযোগও একই। তাই স্বাধীকার ভঙ্গের প্রস্তাব আনা হয়েছে বলে খবর।

https://thebanganews.com/mamata-banerjee-announces-that-medical-students-of-ukraine-will-get-the-opportunity-to-study-at-west-bengal-medical-colleges/

এই ঘটনাকে কেন্দ্র করে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‌অভিযোগ অত্যন্ত গুরুতর। বিধানসভায় দাঁড়িয়ে বিধায়কদের হুমকি সংবিধান পরিপন্থী। সদস্যদের নিরাপত্তার ব্যবস্থা নিচ্ছি।’‌ এই ঘটনা নিয়ে রাজ্য-রাজনীতি তোলপাড়। অভিযোগ প্রমাণিত হলে বিরোধী দলনেতার পদ খোয়া যেতে পারে।

You may also like

Leave a Reply!