Home বিনোদন “FINALLY এবার হচ্ছে বিয়েটা” জানালেন অঙ্কুশ

“FINALLY এবার হচ্ছে বিয়েটা” জানালেন অঙ্কুশ

by banganews

১০ বছরের প্রেম। টলিউডের অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন জুটি। দীর্ঘদিন ধরে প্রেম করার পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দুজনে। এমন খবরে খুশি হয়েছিলেন অনুগামীরা। কিন্তু ব্যাপারটা এরকম নয়। কারণ বিয়ের পিছনে রয়েছে আসলে একটা ছোট্ট বাঁক।

সোশ্যাল মিডিয়াতে নিজের বিয়ের কথা শেয়ার করেছেন অঙ্কুশ হাজরা। কিন্তু এ তার কোনো সত্যি বিয়ের কথা না। আসলে ব্যাপারটা হল অঙ্কুশ বিয়ের খবর ঘোষণা করেছেন ঠিকই। কিন্তু সেটা একটা ছবির ট্রেলার।

কয়েক সেকেন্ডের ট্রেলার ভিডিওটি শেয়ার করে অঙ্কুশ লিখেছেন, ‘FINALLY এবার হচ্ছে বিয়েটা’।তাতেই দর্শকেরাও প্রায় নিশ্চিত হয়ে বসেছিলেন। কিন্তু তা নয় একেবারেই। নিজেদের আগামী ছবির ট্রেলার দিতেই এত কিছু। ছবির নাম ‘লাভ ম্যারেজ (Love Marriage)’।

আরো পড়ুন

সিডনাজ এর শেষ গান, অধুরার পোস্টার শেয়ার করলেন শ্রেয়া ঘোষাল

এই ছবিতে অঙ্কুশ ঐন্দ্রিলা তো থাকছেন। সাথে থাকছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য থেকেই শুরু করে অভিনেতা রঞ্জিত মল্লিক। সুরিন্দর ফিল্মসের প্রযোজনা। ছবির নামের সাথে সাযুজ্য রেখেই এরকম প্রচার।

প্রসঙ্গত, দর্শকদের আশা কিন্তু এই প্রথমবার ভেঙেছেন তা কিন্তু নয়, এর আগেও একবার সুখবরের ইঙ্গিত দিয়েছিলেন অঙ্কুশ ঐন্দ্রিলা। শেষে বিয়ের আশায় জল ঢেলে নতুন গাড়ির সাথে পরিচয় করিয়েছিলেন সকলের। নতুন গাড়িটিকে নিজেদের পরিবারে নতুন সদস্য হিসাবে সকলের সাথে পরিচয়ও করিয়েছিলেন তারাই।

You may also like

Leave a Reply!