Home দেশ বলিউডে স্বজনপোষণ? অভিষেক বললেন, ‘পাইনি’

বলিউডে স্বজনপোষণ? অভিষেক বললেন, ‘পাইনি’

by banganews

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ​স্বজনপোষণের অভিযোগ নিয়ে যখন বলিউড জুড়ে তোলপাড় শুরু হয়েছে, সেই সময় মুখ খুললেন অভিষেক বচ্চন।
মেগাস্টার অমিতাভ বচ্চনের ছেলে হয়েও কীভাবে তাঁকে বলিউডের একের পর এক পরিচালক, প্রযোজক ফিরিয়ে দিয়েছেন, তা নিয়ে মুখ খুলেন অভিষেক। তিনি জানান, ১৯৯৮ সালে বন্ধু রাকেশ ওম প্রকাশ মেহরার সঙ্গে তিনি একসঙ্গে বলিউডে পা রাখবেন বলে ঠিক করেন। রাকেশের পরিচালিত সমঝোতা এক্সপ্রেস দিয়েই বলিউডে অভিষেকের সফর শুরু হবে বলে ঠিক হয়। কিন্তু রাকেশ এবং তাঁর ছবির দায়িত্ব কোনও প্রযোজক নিতে চাননি। তাঁদের ফিরিয়ে দেন একাধিক পরিচালকও।

আরও পড়ুন এটা গলা টিপে খুন’—সুশান্তের মৃত্যু নিয়ে পায়েলের যুক্তিতে সহমত নেট দুনিয়া

এরপর বিগ বি-র সঙ্গে দেখা করতে এসে জে পি দত্তের মুখোমুখি হন অভিষেক বচ্চন। সেখানেই তাঁর লুক দেখে পছন্দ হয়ে যায় জে পি দত্তের। আখরি মুঘল নামে একটি ছবির জন্য জে পি দত্ত নতুন মুখের সন্ধানে ছিলেন। ফলে আখরি মুঘল-এর জন্য পছন্দ হয়ে তাঁকে। যদিও আখরি মুঘল তৈরি করেননি জে পি দত্ত। তাঁর পরিবর্তে তৈরি হয় রিফিউজি। ২০০০ সালে জেপি দত্তের হাত ধরেই বলিউডে পা রাখেন অভিষেক বচ্চন এবং করিনা কাপুর খান। এরপর দিল্লি সিক্স-এ প্রথম বন্ধু রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে জুটি বেঁধে কাজ করেন অভিষেক বচ্চন।
অর্থাৎ অমিতাভ বচ্চনের মতো মহাতারকার ছেলে হয়েও বলিউড থেকে সুবিধে পাননি অভিষেক। তাঁর এই কাহিনির সঙ্গে সঙ্গে বলিউডি স্বজনপোষণের অভিযোগ কিছুটা হলেও প্রশ্নচিহ্নের মুখে।

You may also like

Leave a Reply!