Home পাঁচমিশালি মা হাতির সদ্যজন্মানো বাচ্চাটিকে হাঁটতে শেখানোর মিষ্টি একটি মুহূর্ত সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ( Video)

মা হাতির সদ্যজন্মানো বাচ্চাটিকে হাঁটতে শেখানোর মিষ্টি একটি মুহূর্ত সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। ( Video)

by banganews

মা এবং সন্তানের বন্ধন জাগতিক সব কিছুর উর্ধ্বে। মায়ের ভালোবাসা শুধু শক্তিশালী নয় নিঃশর্ত ও বটে। মা, তা মানুষ হোক কিম্বা প্রাণী, সন্তানকে বিপদের হাত থেকে রক্ষা করার জন্য সবকিছু করতে পারে। এরকমই মা হাতির সদ্যজন্মানো বাচ্চাটিকে হাঁটতে শেখানোর মিষ্টি একটি মুহূর্ত সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

আরো পড়ুন – ‘করোনা ঠেকানো’র ওষুধ আর্সেনিকামের জন্য হাতাহাতি দোকান বন্ধ করার হুমকি পুলিশের

32 সেকেন্ডের ছোট্ট ভিডিওটি সোস্যাল মিডিয়াতে আপলোডের সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। ভিডিওটি তে দেখা গেছে যে, একটি মা হাতি তার সদ্যজন্মানো বাচ্চাটিকে নিয়ে একটি কর্দমাক্ত অঞ্চল পেরোচ্ছে। হাঁটার সময় হাতিটি দেখতে পায় রাস্তায় ওপর একটি গাছের ডাল পড়ে আছে। বাচ্চাটির হাঁটাতে যাতে না কোনো সমস্যা হয় সেইজন্য মা হাতিটি সঙ্গে সঙ্গেই ডালটিকে শুঁড়ে করে তুলে সরিয়ে দেয়। যতক্ষণ না পর্যন্ত বাচ্চাটি ঐ জায়গাটি পেরিয়েছে ততক্ষণ মা ঐ ডালটি শুঁড়ে করে তুলে ধরেছিল।

https://twitter.com/susantananda3/status/1271340740530941952

আরো পড়ুন – করোনা যুদ্ধে জয়ী হলেন সুজিত বসু – পুস্প দিয়ে বরণ করলেন অনুরাগীরা

আইএফএস অফিসার সুশান্ত নন্দা এই ভিডিওটি শুক্রবার টুইটারে শেয়ার করে লিখেছেন যে, মায়েরা তাদের সন্তানের জীবনে আসা সামান্যতম প্রতিবন্ধকতাও সহ্য করতে পারে না। এই ভিডিওটি শেয়ার করার সাথে সাথেই তা নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে। ভিডিওটি প্রায় সাতহাজার বার দেখা হয়েছে। এই মিষ্টি মুহূর্তটি প্রায় একহাজার লাইক এবং অজস্র মন্তব্যে ভরে গেছে।

You may also like

2 comments

দত্তকে ডাউন সিনড্রোম ভারতের প্রথম এমন ‘বিশেষ’ দম্পতির গল্প - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | Breaki June 13, 2020 - 10:00 pm

[…] বসিয়ে দিল বড় যত্ন করে।  আরও পড়ুন : মা হাতির সদ্যজন্মানো বাচ্চাটিকে হাঁট… কী সিদ্ধান্ত নিলেন তাঁরা? আমেরিকার […]

Reply

Leave a Reply!