Home বঙ্গ ৮ মার্চ তৃণমূলের রাজ্য কমিটি তৈরির বৈঠক মমতা বন্দ্যোপাধ্যায়ের

৮ মার্চ তৃণমূলের রাজ্য কমিটি তৈরির বৈঠক মমতা বন্দ্যোপাধ্যায়ের

by banganews

মার্চ মাসের শুরুতেই তৃণমূলের রাজ্য কমিটি গড়তে বৈঠকে বসতে পারেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, আগামী ৮ মার্চ দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হতে পারে এই বৈঠক। বৈঠকে উপস্থিত থাকবেন নির্বাচিত সাংসদ, বিধায়ক, জেলা সভাপতি এবং সব শাখা সংগঠনের শীর্ষ নেতারা। এই বৈঠকেই স্থির হবে রাজ্য কমিটির ভবিষ্যৎ। প্রসঙ্গত, ২ ফেব্রুয়ারি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের সাংগঠনিক নির্বাচনে দলের সর্বভারতীয় সভানেত্রী মনোনীত হয়েছেন মমতা। তার পরেই কালীঘাটের বাসভবনে তৃণমূল নেত্রী দলের সর্বস্তরের কমিটি ভেঙে জাতীয় কর্মসমিতি ঘোষণা করেন।

এই প্রসঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সহসভাপতি পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, নেত্রী সময়মতো রাজ্য কমিটি ও তার পদাধিকারীদের নাম ঘোষণা করবেন। তৃণমূল সূত্রের খবর, ৮ মার্চের বৈঠকেই সব শাখা সংগঠনের শীর্ষস্তরের পরিবর্তন হতে পারে। জেলা সভাপতি পদেও দেখা যেতে পারে কিছু নতুন মুখ। ইতিমধ্যেই নতুন পদাধিকারীদের নামের খসড়া তৈরি হয়ে গিয়েছে।

আগামী কয়েক বছরের মধ্যেই ৫০ লক্ষ কর্মসংস্থান পশ্চিমবঙ্গে, জানালেন মুখ্যমন্ত্রী

নজরুল মঞ্চের বৈঠকের আগে তা নিয়ে আলোচনা করবেন তৃণমূল নেত্রী। বিধাননগর, আসানসোল, চন্দননগর এবং শিলিগুড়ি পুরসভার মেয়র পারিষদ ও বরো চেয়ারম্যানদের নামও চূড়ান্ত হয়ে গিয়েছে বলেই তৃণমূল সূত্রে খবর। দায়িত্বপ্রাপ্ত নেতা সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম এবং অরূপ বিশ্বাস বৈঠক করে এ বিষয়ে তালিকা চূড়ান্ত করেছেন। মুখ্যমন্ত্রীর মতামতের পরেই তা ঘোষণা করা হবে।

You may also like

Leave a Reply!