Home বিনোদন বিনোদন জগতেও এবার মদন মিত্র

বিনোদন জগতেও এবার মদন মিত্র

by banganews

বিনোদন এবং ফ্যাশন জগতের বহু নামিদামি তারকার রূপে আমরা মুগ্ধ হই।  কিন্তু এই সমস্ত তারকাদের সাজিয়ে গুছিয়ে যারা তারকা হিসেবে তৈরি করে দেন সেই সমস্ত রূপসজ্জাশিল্পীদের কথা আমরা সেই ভাবে মনে রাখি না।  তাদের আমরা চিনতেও পারি না।  তাই এবার মানুষ যাতে এই সমস্ত মেকআপ আর্টিস্ট এবং শিল্পীদের চিনতে পারে সেই উদ্যোগ নিল মুনমুন দাস এবং তার কন্যা মোনা দাস। বিশেষ সহযোগিতায় ছিলেন শুভব্রত বিশ্বাস

মোনা নিজেও একজন মেকআপ আর্টিস্ট।  তাই তাদেরকে কেউ সম্মান না জানালেও তিনি নিজেই নিজেদের সম্মান অর্জন করার জন্য এক অভিনব উদ্যোগ নিয়েছেন।  তারই উদ্যোগে গত ৭ নভেম্বর অনুষ্ঠিত হলো গ্লোরিয়াস মেকআপ আর্টিস্ট অ্যাওয়ার্ড শো।

এবার হলিউডের প্রযোজনায় বলিউডের ‘মাস্তানি’

পশ্চিমবঙ্গের নানা প্রান্ত থেকে এসেছিলেন নতুন এবং অভিজ্ঞ মেকআপ আর্টিস্টরা।  বিচারকের আসনে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স ইন্ডিয়া 2010 উষসী সেনগুপ্ত, মেকাপ আর্টিস্ট সুরজিৎ দত্ত অমিত কর্মকার মৌসুমী মিত্র।  রাজীব বন্দ্যোপাধ্যায় এবং অভিনেত্রী তৃণা সাহা ছাড়াও মদন মিত্র  ছিলেন বিশিষ্ট অতিথি হিসেবে।

এ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সপ্তক সানাই দাস।  ইতিমধ্যেই সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত উত্তম এবং x-prem নামের দুটি ছবিতে সঙ্গীত পরিচালনা করেছেন। বিজয়ীদের জন্য   নগদ অর্থ ছিল প্রতিষ্টিত জায়গায় কাজ করার সুযোগ।

You may also like

Leave a Reply!