Home বঙ্গ পাঁশকুড়া ব্লকের ব্লক সহ সভাপতি কুরবান শাহর খুনের একবছর, গ্রেপ্তার বিজেপি নেতা সহ চার, অধরা দুই

পাঁশকুড়া ব্লকের ব্লক সহ সভাপতি কুরবান শাহর খুনের একবছর, গ্রেপ্তার বিজেপি নেতা সহ চার, অধরা দুই

by banganews

পাশকুড়া ৭ অক্টোবর ২০২০

গত বছর আজকের দিনে দুর্গাপূজার নবমীর রাতে বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে নিজের গ্রামে মাইসোরা নিজের পার্টি অফিসে দুষ্কৃতীদের গুলিতে মারা গিয়েছিলেন পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া ব্লকের ব্লক সহ সভাপতি কুরবান শাহ। উৎসবের রাত পাঁশকুড়া এলাকায় নেমে আসে বিষাদের সুর। কুরবান হত্যাকাণ্ডে পুলিশ বিজেপি নেতা আনিসুর রহমান সহ সুপারি কিলার সহ 8 জনকে গ্রেফতার করেন। তদন্তে নেমে পুলিশ জানতে পারে আরো জড়িত মাইসোর অঞ্চলের পঞ্চায়েত সদস্য স্বামী শীতল মান্না ও গোলাম মেহাদি (কালু)
কেটে গিয়েছে এক বছর। আজ কুরবান শা মৃত্যু দিন। নিহত কুরবান শা স্ত্রী তথা মাইসোরা অঞ্চলের প্রধান সাইদা সাবিনা বানু খাতুন অভিযোগ করেন

পুলিশের উপরে হামলা চালাল বিজেপি

এক বছর হয়ে গেছে কিন্তু এখনও পুলিশ দোষীদের শাস্তি দিচ্ছে না কেন। খুনের সাথে অভিযুক্ত এখনো দুজনকে কেন পুলিশ ধরতে পারেনি। আমার মনে হয় ওদের দুজনকে বড় কেউ সাপোর্ট করছে। না হলে ওদের দুজনের কি ক্ষমতা রয়েছে যে পুলিশ এক বছর ধরে ধরতে পারছে না। নিহত কুরবান শা স্ত্রীর অভিযোগ তুলেছে পুলিশের গাফিলতির কারণেই এখনো দুজন জেলের বাইরে ঘুরছে। যদিও কুরবান শা দাদা আফজাল শা বলেন যে পুলিশ পুলিশের কাজ করছে। আমরা পুলিশের কাছে অনুরোধ করব যে বাকি দু’জনকে দ্রুত গ্রেফতার করুক।

You may also like

Leave a Reply!