Home বঙ্গ ‘৩০ হাজার টাকা নিয়ে বচসা!’ অ্যাপক্যাবের মধ্যেই মহিলাকে গলা কেটে খুন! 

‘৩০ হাজার টাকা নিয়ে বচসা!’ অ্যাপক্যাবের মধ্যেই মহিলাকে গলা কেটে খুন! 

by banganews
মুদিয়ালি থেকে অ্যাপক্যাবে তুলে নিয়ে গিয়ে ভরদুপুরে ব্যস্ত সাদার্ন অ্যাভিনিউতে গাড়ির মধ্যে মহিলাকে গলা কেটে খুনের অভিযোগ। মৃতার নাম লক্ষ্মী দাস। বয়স ৪৫ বছর। বাড়ি চারু মার্কেট থানা এলাকায়। পুলিশ সূত্রে দাবি, গতকাল দুপুর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রাতে বাইপাসের ধারের খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়।
মুদিয়ালির একটি বাড়িতে পরিচারিকার কাজ করতেন ওই মহিলা। লক্ষ্মী দাসের বাড়ির সদস্যরা প্রথমে চারু মার্কেট থানায় যায়। এরপর তারা টালিগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করেন লক্ষ্মী দাস তার দুপুরে বাড়ি ফেরার কথা। কিন্তু বাড়ি ফেরেনি তাই মিসিং ডায়েরি করেন তারা।
পুলিশ সূত্রে খবর, তদন্তে নেমে জানা যায়, মুদিয়ালি এলাকায় কাজ করত লক্ষ্মী দাস। পুলিশ তদন্তে নেমে দেখে লক্ষ্মী দাসের বাড়ির আশেপাশে আরেক ব্যক্তির খোঁজ মিলছে না। তার ফোন বন্ধ। শিবশঙ্কর দাস যিনি পেশায় অ্যাপক্যাব চালক।
তাকে খুঁজে পেয়ে আটক করে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। শিবশঙ্কর দাস ক্যাব নিয়ে মুদিয়ালিতে অপেক্ষা করছিল কারণ লক্ষ্মী দাসের সঙ্গে তার দরকার ছিল। গাড়িতে উঠে ধার দেওয়া টাকা ফেরত চাওয়া হলে বচসা শুরু হয়। তার জন্যই গলা কেটে খুন করেন৷
ব্যস্ত সাদার্ন অ্যাভিনিউতে গাড়ির মধ্যেই গলা কেটে খুন করে। এরপর মৃতদেহ লোপাটের জন্য বিভিন্ন জায়গায় ঘুরে বেড়ায় অভিযুক্ত। পরে সন্ধের দিকে বাইপাসের ধারের খালে মৃতদেহ ফেলে দেওয়া হয়। তদন্তে পুলিশ আরও জানাতে পেরেছে, ওই মহিলার কাছ থেকে যুবক তিরিশ হাজার টাকা ধার নিয়েছিলেন। সেই টাকা চাওয়াতেই খুন বলে পুলিশের কাছে দাবি অভিযুক্তের। যে গাড়ির মধ্যে খুন, ভবানীপুর থেকে সেটিকেও বাজেয়াপ্ত করা হয়। অভিযুক্ত শিবশঙ্কর দাসকে গ্রেফতার করেছে পুলিশ।

You may also like

Leave a Reply!