Home বিনোদন ছেলের সঙ্গে প্রথম অনুষ্ঠান, চোখে জল কৌশিকীর

ছেলের সঙ্গে প্রথম অনুষ্ঠান, চোখে জল কৌশিকীর

by banganews

ছোটবেলায় বাবা পণ্ডিত অজয় চক্রবর্তীর কাছে ধ্রুপদী সঙ্গীতের তাল লয় শিখেছিলেন কৌশিকী চক্রবর্তী।  আর এখন নিজের ছেলে ঋষিথ কে নিয়ে করলেন প্রথম অনুষ্ঠান।  মায়ের দেখানো পথেই প্রথমবার মায়ের সঙ্গে মঞ্চে গান গাইলেন কৌশিকী পুত্র ঋষিথ৷  মায়ের চোখে জল।  আবেগঘন পোস্ট করলেন কৌশিকী চক্রবর্তী।  এই বিশেষ মুহূর্তে নিজেকে মেলাতে পারলেন গায়িকা শ্রেয়া ঘোষাল।  কারণ তিনিও সদ্য মা  হয়েছেন।

কৌশিকী চক্রবর্তীর একমাত্র ছেলে ঋষিথ এর  সঙ্গীতের প্রথম পাঠ তাঁর মা’র কাছেই৷  গায়িকা লিখছেন, “অবশেষে সেই দিন এল। জীবনের কাছ থেকে আর কিচ্ছু পাওয়ার নেই আমার। জীবনের একটা বৃত্ত যেন পরিপূর্ণ হল”। এখানেই থামননি মা-ছেলের যুগলবন্দীর কিছু টুকরো ছবি শেয়ার করে আরও লিখেছেন, “আমার সন্তান আমার পাশে স্টেজে বসে গান গাইল, হাসল। আমি কাঁদছিলাম। এই বিশ্ব কথা শোনে। আমার ভালবাসাকে ভগবান আশীর্বাদ করুক”।

মা গাইছেন,  ছেলের হাতে তানপুরা। এই ছবি কৌশিকী চক্রবর্তী সোশাল মিডিয়াতে শেয়ার করতেই  সকলে প্রশংসা করেছেন৷ কেউ কেউ বলেছেন যোগ্য উত্তরসূরী৷

 

কথায় সুরে রূপকথার মায়াঘেরা বৈতরণীর তীরে

অন্যদিকে শ্রেয়া ঘোষাল লিখছেন, ” আমি তোমার আবেগ ভীষণ ভাবে অনুভব করতে পারছি। বিশাল বড় একটা দিন। ভগবান তোমায় মঙ্গল করুন ঋষিথ। তোমার মা যিনি তোমার গুরু, তাঁকে তুমি গর্বিত করেছ। আমার সমস্ত ভালবাসা আর আশীর্বাদ তোমার জন্য।”

You may also like

Leave a Reply!