Home দেশ সুশান্ত খুন হয়ে গেল: কঙ্গনা রানাওত

সুশান্ত খুন হয়ে গেল: কঙ্গনা রানাওত

by banganews

নিজের টুইটে ধোঁয়াশা রেখে দিলেন শেখর কাপুর 

‘আমি জানি, তোমাকে কোন যন্ত্রণার মধ্যে দিয়ে যেতে হচ্ছিল। আমার কাঁধে মাথা রেখে যদি কাঁদতেও পারতে! যদি শেষ ছ‘টা মাস তোমার পাশে থাকতে পারতাম! দোষ তোমার নয় সুশান্ত। দোষ তাদের, যারা তোমায় যন্ত্রণা দিয়েছে।’
সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর পর এই টুইট করেছেন পরিচালক শেখর কাপুর। একই কথা ঘুরিয়ে বলেছিলেন বিক্রম ভাট। কিন্তু কেউই খোলসা করেননি।

আরও পড়ুন “আমি দেখতে পাচ্ছিলাম, এরকম একটা কিছু হতে চলেছে” – সুশান্তের মৃত্যু প্রসঙ্গে বললেন মহেশ ভাট

খোলসা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওত। তাঁর মতে, এই চাপের নাম ‘স্বজনপোষণ’। বলিউডের এই চাপ নিয়ে বহুবার সরব হয়েছেন কঙ্গনা। তারকা-সন্তান বনাম বলিউড।
‘নেশা করো তুমি, তুমি মানসিকভাবে দুর্বল, তোমার দ্বারা কিচ্ছু হবে না। এইগুলো সমানভাবে একজনকে বলে যাওয়া মানে তাকে ক্রমশ কোণঠাসা করে ফেলা। সুশান্তের দোষ, তাদের বিশ্বাস করে ফেলেছিল। সত্যি বলে মেনে নিয়েছিল। কই, সুশান্তের ভালো কাজগুলো নিয়ে কেউ তো কখনও কথা বলেনি! আমার ছবি দেখো, আমায় একটু সাপোর্ট করো, আমার বলিউডে কোনও গডফাদার নেই-আঁকড়ে — বলতে বলতে সুশান্ত মরেই গেল! আমার সময়ও হয়েছে। বহু চামচে সাংবাদিক আমাকে শেষ করে দিতে চেয়েছিল আগেই। পারেনি। সুশান্তকে পারল। নইলে ছিছোরে-র মতো ছবি একটাও পুরস্কার পায় না আর গাল্লি বয় ঝুড়ি ঝুড়ি স্বীকৃতি পায়! খুন হয়েছে সুশান্ত। এদের হাতেই খুন হয়েছে,‘ বললেন কঙ্গনা।

You may also like

2 comments

সুশান্তের মৃত্যু—মামলা দায়ের তাবড় বলিউড সেলিব্রিটিদের নামে  - TheBangaNews.com | Read Latest Bengali News | Bangla News | বাংলা খবর | June 17, 2020 - 9:00 pm

[…] আইনজীবী সুধীর কুমার ওঝা।  আরও পড়ুন : সুশান্ত খুন হয়ে গেল: কঙ্গনা রানাওত আইনজীবী সুধীর কুমার ওঝা জানান, […]

Reply

Leave a Reply!