Home দেশ বচ্চনদের আরোগ্যকামনা করে বিপাকে জুহি

বচ্চনদের আরোগ্যকামনা করে বিপাকে জুহি

by banganews
আরোগ্য কামনা করতে গিয়ে যা করলেন জুহি, তার ফলে তিনি নিজেই ব্যঙ্গের শিকার। অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই এবং আরাধ্যা করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই তারকারা একের পর এক টুইট করতে শুরু করেন। সেই তালিকায় রয়েছেন জুহি চাওলা-ও।
‘অমিতাভ, অভিষেক এবং আয়ুর্বেদ’ বলে শুভ কামনা জানিয়ে বিগ বি-দের আরোগ্য প্রার্থনা করেন জুহি। তাঁর টুইটটি ছিল এরকম—‘অমিতজি অভিষেক আয়ুর্বেদা জলদি ঠিক হো যায়েঙ্গে দেখিয়েগা’। এরপরই ট্রোলের মুখে পড়েন অভিনেত্রী। অমিতাভের পুত্রবধূ ঐশ্বর্য, কিংবা নাতনি আরাধ্যার নাম লিখতে গিয়ে ভুল করে কি জুহি আয়ুর্বেদ লিখে ফেলেছেন, না বচ্চন পরিবারকে আয়ুর্বেদের উপর ভরসা রাখতে বলেন জুহি! যা নিয়ে জোর চর্চা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।
‘অটোকারেক্ট’ সংক্রান্ত ট্রোলিংয়ের মুখে পড়ে শেষ পর্যন্ত নিজের ওই পুরনো টুইট ডিলিট করে দেন জুহি চাওলা। পরে বচ্চনদের আরোগ্য কামনা করে ফের টুইট করে জুহি। এই টুইটে আগের টুইট সম্পর্কে মতামতও দেন।
দ্বিতীয় টুইটে জুহি জানান, আয়ুর্বেদ লিখতে গিয়ে কোনও টাইপো হয়নি তাঁর। বরং তিনি অমিতাভদের আয়ুর্বেদের উপর ভরসা রাখতে বলেছেন। কিন্তু আয়ুর্বেদই যদি জুহি লিখতে যান, তাহলে টুইট কেন ডিলিট করলেন, তা নিয়ে অনেকে প্রশ্ন তুলতে শুরু করেন।

You may also like

Leave a Reply!