Home বিনোদন অনলাইন ক্লাসে বাধা, হরিয়ানার গ্রামে মোবাইল টাওয়ার সোনু সুদের

অনলাইন ক্লাসে বাধা, হরিয়ানার গ্রামে মোবাইল টাওয়ার সোনু সুদের

by banganews

মুম্বই, ৪ অক্টোবর, ২০২০: নিউ নর্মালে অনলাইন ছাড়া গতি নেই। পঠনপাঠনের সবটাই ভার্চুয়াল। কিন্তু নেটওয়ার্কের সিগনাল পেলে তো! হরিয়ানার দাপানা গ্রামে সিগনালই নেই যে! তাহলে সেখানকার শিক্ষার্থীরা পড়াশোনা করে কী করে?সোশাল মিডিয়ায় একটা ছবি উঠে এসেছে তার। একটি কিশোর গাছের ডালে উঠে হাতে মোবাইল নিয়ে সিগনাল ধরার চেষ্টা করছে। তার থেকে সিগনাল শেয়ার করবে বাকি পড়ুয়ারা।

আরও পড়ুন হাওড়ায় প্রোমোটারকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন

এই ছবি চোখে পড়ে সোনু সুদের। ঠিক করলেন, ওই গ্রামে টাওয়ার বসাতেই হবে। তাঁর পাশে এসে দাঁড়ালেন এক বন্ধু করণ গিলহোত্রা। দুজনের এই উদ্যোগে সাহায্যের হাত বাড়িয়ে দিল ইন্দাস টাওয়ার আর এয়ারটেল। এবার সেই প্রত্যন্ত গ্রামে বসল নতুন মোবাইল টাওয়ার।
“ন্যূনতম লেখাপড়া শেখার জন্য আমাদের শিশুদের এখনও কতটা কষ্ট করতে হচ্ছে, এটা জানতে পেরে খুব খারাপ লাগছিল। শিশুদের এই দুর্যোগপূর্ণ সংগ্রামের পথটাকে একটু মসৃণ করে তুলতে নিজেদের সর্বশক্তি নিয়ে এগিয়ে আসা উচিত। সেই চেষ্টাই করেছি। শিশুরা আমাদের সমাজের ভবিষ্যৎ। তাদের জন্য ভালো কিছু করা আমাদের লক্ষ্য হওয়া উচিত। হয়িয়ানার ওই প্রত্যন্ত গ্রামে পরিকাঠামো তৈরি করে দিল ইন্দাস টাওয়ার। আর বাকিটা করল এয়ারটেল। দুই সংস্থাকেই ধন্যবাদ,” জানিয়েছেন সোনু সুদ।

You may also like

Leave a Reply!