Home দেশ ল্যাকমে ফ্যাশন উইক এবং নিউইয়র্ক ফ্যাশন উইক এর আন্তর্জাতিক মঞ্চে INIFD সল্টলেকের ছাত্রছাত্রীরা

ল্যাকমে ফ্যাশন উইক এবং নিউইয়র্ক ফ্যাশন উইক এর আন্তর্জাতিক মঞ্চে INIFD সল্টলেকের ছাত্রছাত্রীরা

by banganews

INIFD সল্টলেক! এই ইন্সটিটিউটের সঙ্গে জুড়ে আছে ২৬ বছরের দুর্দান্ত সাফল্যের গৌরবময় অধ্যায়। INIFD সল্টলেক ফ্যাশন এবং ইন্টেরিয়র ডিজাইনের সেরা গ্রুমিং কোর্সের জগতে সুপরিচিত নাম এবং ভারত সেরা ইন্সটিটিউট হিসাবে A++ র‌্যাঙ্কে পুরস্কৃতও হয়েছে INIFD সল্টলেক।

চলতি বছরের শুরুতে, INIFD সল্টলেক ‘ল্যাকমে ফ্যাশন উইক’ এবং ‘নিউ ইয়র্ক ফ্যাশন উইক’ নামে দুটি সুপরিচিত ইভেন্টে অংশগ্রহণও করেছিল। এই ইন্সটিটিউটের মেধাবী শিক্ষার্থীরা উদ্ভাবন এবং সৃজনশীলতার মাধ্যমে তাদের দক্ষতা, কঠোর পরিশ্রম, দৃঢ় সংকল্প, শৈল্পিক ক্ষমতা সফলভাবে বিশ্বের সামনে তুলে ধরতে সক্ষম হয়েছে।

INIFD সল্টলেকের ফ্যাশন ডিজাইনের প্রতিভাবান ছাত্রী, সঞ্জিতা চক্রবর্তী ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর ‘দ্য ডিজাইন ফেস্টিভাল 6’-এর “লঞ্চপ্যাড ইভেন্ট” জিতে নিয়ে এই প্রতিযোগিতার সরাসরি প্রবেশপত্র জিতে নিয়েছে। উল্লেখ্য, INIFD সল্টলেক গত ৩ বছর ধরে টানা এই লঞ্চপ্যাড ইভেন্ট জিতে আসছে। INIFD সল্টলেকের দক্ষ শিক্ষার্থীরা নিউ ইয়র্ক ফ্যাশন সপ্তাহেও তাদের ‘Haute Couture’ কালেকশন প্রদর্শন করেছে। এই ইভেন্টটিতেও এই সংস্থার শিক্ষার্থীরা টানা ৪ বছর ধরে তাদের পোশাক সংগ্রহ প্রদর্শন করছে।

 

Apple থেকে Google, রাশিয়ায় ব্যবসা বন্ধ সমস্ত বড় টেক সংস্থার

প্রসঙ্গত, INIFD সল্টলেক এই সাফল্য উদযাপনের জন্য একটি “ইন-হাউস ফ্যাশন শো” এর আয়োজনও করেছে। এতে এই সংস্থার ছাত্রছাত্রীরা ছাড়াও অংশগ্রহণ করবেন ফ্যাশন জগতের সুপরিচিত মডেল এবং ব্যক্তিত্বরাও। ভারতের ফ্যাশন জগতকে আন্তর্জাতিক মাধ্যম দেওয়ার জন্য INIFD সল্টলেকের এর সকল ছাত্রছাত্রীদের জন্য রইল অভিনন্দন।

You may also like

Leave a Reply!