Home দেশ চিন আমাদের দেশের সৈন্যদের মেরেছে, ওদের উচিত শিক্ষা দেব ।”- দশ খুদে পায়ে হেঁটে চলেছে যুদ্ধ করতে। নিমেষে ভিডিও ভাইরাল

চিন আমাদের দেশের সৈন্যদের মেরেছে, ওদের উচিত শিক্ষা দেব ।”- দশ খুদে পায়ে হেঁটে চলেছে যুদ্ধ করতে। নিমেষে ভিডিও ভাইরাল

by banganews

আমার দেশের সৈন্যকে মেরেছে চিন – উচিত শিক্ষা দেব৷ যেমন ভাবা তেমনই কাজ । দেশের জন্য লড়তে বেড়িয়েছে তারা । রাস্তায় পুলিশের চোখে পড়ে যায়, শেষ পর্যন্ত নিরাশ হয়ে বাড়ি ফিরতে হয় তাদের। দশ খুদের এই কীর্তিই এখন নেট দুনিয়ায় ভাইরাল ।

ঘটনাটি উত্তরপ্রদেশের আলিগড়ের । ভিডিওতে দেখা যাচ্ছে , দশ খুদে (অনুমান বয়স ১২ বছরের মধ্যে) রাস্তার পাশে দাঁড়িয়ে । পাশে দাঁড়িয়ে প্রশ্ন করছেন এক পুলিশ আধিকারিক । সেই প্রশ্নের উত্তরে তারা জানিয়েছে, দেশের সৈন্যদের মেরেছে চিন । যে কোনও মূল্যে তাই চিনকে উচিত শিক্ষা দিতে হবে, প্রয়োজনে যুদ্ধের জন্যেও প্রস্তুত তারা । তাই ভারত-চিন সীমান্ত , যেখানে সংঘর্ষ হয়েছে, সেখানে যাওয়ার জন্য তারা বাড়ি থেকে বেড়িয়েছে । আর সেই হাজার হাজার কিলোমিটার রাস্তা পায়ে হেঁটে পেরোতেও প্রস্তুত দশজন ।

 

আরও পড়ুন গালওয়ান প্রকৃতপক্ষে চিনের এলএসি-র অন্তর্গত, মোদির বৈঠকের পরই দাবি চিনের

দশ শিশুর এহেন বক্তব্যে মুগ্ধ হয়ে যান ঘটনাস্থলে উপস্থিত পুলিশ আধিকারিকরা । এরপর অবশ্য শিশুদের বুঝিয়ে বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয় । তবে তাদের সঙ্গে কথোপকথনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়।

দেখুন ভিডিও 

You may also like

2 comments

Leave a Reply!