Home দেশ পাকিস্তানির আমন্ত্রণে বিদেশে বলিউড, তদন্তের দাবি

পাকিস্তানির আমন্ত্রণে বিদেশে বলিউড, তদন্তের দাবি

by banganews

পাকিস্তানি বংশোদ্ভূত রেহান সিদ্দিকি বিদেশের অত্যন্ত বড় ইভেন্ট ম্যানেজার। বিদেশের মাটিতে বলিউডি তারকাদের নিয়ে চোখধাঁধানো অনুষ্ঠান করেন রেহান। এবার সেই রেহানের বিরুদ্ধে খড়্গহস্ত শিবসেনা।
শিবসেনা সাংসদ রাহুল শিলওয়ালের দাবি, রেহানের আমন্ত্রণে সাড়া দিয়ে যে সব বলিউড তারকারা অনুষ্ঠান করতে বিদেশে যান, তাঁদের বিরুদ্ধে তদন্ত করা উচিত। শুধু তাই  নয়, তাঁদের এবার জিজ্ঞাসাবাদ করা উচিত বলেও তিনি মনে করেন।

 আরও পড়ুন :  সুস্থ হলেন ১০৩ বছরের করোনা আক্রান্ত বৃদ্ধ

শিবসেনা সাংসদ বলছেন, ইভেন্ট ম্যানেজার রেহান সিদ্দিকির সঙ্গে যোগ রয়েছে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের। ফলে রেহানের আমন্ত্রণ যাঁরা মার্কিন মুলুকে বা ইউরোপে অনুষ্ঠান করতে যান, এবার ইডি বা এনআইএ-র জিজ্ঞাসাবাদের সামনে হাজির হওয়া উচিত বলিউডের সেই সব তারকাদের। এমনকী, বিষয়টি নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠিও দিয়েছেন বলে জানান রাহুল শিওয়ালে।

আরও পড়ুন :  ইন্দো-চীন সামরিক অপসারণে আনা হবে ‘দ্রুততা’ ,জানাল নয়াদিল্লি

শিবসেনার ওই সাংসদ বলছেন, গত বছর হাউজস্টোেনের বাসিন্দারা অভিযোগ করেন, রেহান সিদ্দিকি নামে ওই হাই প্রোফাইল ইভেন্ট ম্যানেজার পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের সঙ্গে যুক্ত।  এমনকী, তিনি যে সমস্ত অনুষ্ঠানের আয়োজন করেন, সেখানে থেকে সংগৃহীত অর্থের মাধ্যমে ভারত বিরোধী কার্যকলাপে মদত দেওয়া হয়। ওই অভিযোগের পরই রেহান সিদ্দিকি এবং তাঁর আয়োজিত অনুষ্ঠান এবং সেখানে হাজির বলিউড তারকাদের গতিবিধি নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠি দেওয়া হয়। এবার স্বরাষ্ট্র মন্ত্রকের উচিত বিষয়টি নিয়ে তদন্ত করা। এই দাবি করেন রাহুল শিওয়ালে।

You may also like

Leave a Reply!