Home রাশিফল বাড়বে টাকা, আসবে সুখ সমৃদ্ধি! জেনে নিন পলাশের ঘরোয়া টোটকার দুর্দান্ত কামাল

বাড়বে টাকা, আসবে সুখ সমৃদ্ধি! জেনে নিন পলাশের ঘরোয়া টোটকার দুর্দান্ত কামাল

by banganews

বাড়িতে নানান গাছ লাগানো যেমন স্বাস্থ্যের জন্য উপকারী, তেমনই বাস্তুশাস্ত্র মতেও উপযোগী। বাস্তুশাস্ত্র মতে এমন অনেক গাছ আছে যা বাড়িতে লাগালে পরিবারে সুখ, সমৃদ্ধি বয়ে আনে। তেমনই একটি গাছ পলাশ। বাস্তু মতে, এই গাছে রয়েছে বিপুল সদর্থক ক্ষমতা যা কোনও ব্যক্তির জীবনে ইতিবাচকতা নিয়ে আসতে পারে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই গাছের ফুলের অলৌকিক ক্ষমতা রয়েছে। পলাশ ফুল ঘরে রাখলে পাওয়া যেতে পারে নানান সমস্যার সমাধান। আসুন জেনে নিই পলাশ ফুলের অলৌকিক প্রতিকার ক্ষমতা সম্পর্কে।

https://thebanganews.com/get-to-know-the-special-tips-of-roses-to-get-rid-of-debt/

পলাশ গাছ ঘরে লাগালে ধন-সম্পদ বৃদ্ধি পায়। অর্থ সংক্রান্ত যে কোনও সমস্যা দূর করতে পলাশ ফুল ও একটি নারকেল নিয়ে একটি সাদা কাপড়ে বেঁধে খিলান বা টাকা রাখার স্থানে রাখুন। পলাশের তাজা ফুল না পাওয়া গেলে শুকনো ফুলও ব্যবহার করা যেতে পারে এই ঘরোয়া টোটকা তৈরি করতে।

জ্যোতিষশাস্ত্র মতে, যে নক্ষত্রে জাতক জাতিকার জন্ম হয় সেই নক্ষত্রের সঙ্গে সম্পর্কিত গাছপালা বা ভেষজ ব্যবহার করা উচিত নয়। যাঁরা পূর্বা ফাল্গুনী নক্ষত্রে জন্মগ্রহণ করেছেন তাদের শুক্রবার পলাশ গাছের ক্ষতি করা উচিত নয়। এই দিনে পলাশ কাঠ, ফুল বা তা থেকে তৈরি জিনিসও ব্যবহার করা চলবে না। তাঁদের শুক্রবারে পলাশ গাছের পুজো করা উচিত। এটি করলে ঘরে সুখ ও সমৃদ্ধি আসে।

You may also like

Leave a Reply!