Home বঙ্গ ‘শাপলা’র হাত ধরে ওপার বাংলায় সুপারস্টার দেব

‘শাপলা’র হাত ধরে ওপার বাংলায় সুপারস্টার দেব

by banganews

করোনা সংকটকাল এর মধ্যেই বাংলাদেশের এক চলচ্চিত্র প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান সে দেশে দশটি চলচ্চিত্র নির্মাণের কথা ঘোষণা করলেন। এই দশটি ছবিতেই অভিনয় করবেন এপার বাংলার সুপারস্টার দেব। প্রসঙ্গত কিছুদিন আগে বিভিন্ন সংবাদ মাধ্যমের খবরে প্রকাশ হয়েছিল যে এই ছবিগুলোতে কাজ করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। এজন্য তিনি নাকি পারিশ্রমিক ও অনেক কম নেবেন বলে খবরে প্রকাশ। সেসব খবর সেলিম খানকে উদ্ধৃত করেই প্রকাশিত হয়েছিল। অনেকেরই ধারণা সেলিম খানের সঙ্গে শাকিবের পুরনো দ্বন্দ্বের প্রতিশোধ নিলেন সেলিম এভাবেই।

আরও পড়ুন : যেখানে দুর্গত, সেখানেই ‘দেব’তা

প্রসঙ্গত, ২০১৬ সালে শাকিব খান সে দেশের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি সম্পর্কে কিছু আপত্তিকর মন্তব্য করেছিলেন। আর তাতেই শাকিবকে যথেষ্ট অসুবিধার মধ্যে পড়তে হয়। আর ঠিক তখনই শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান তাকে নিয়ে কয়েকটি সিনেমার কাজ শুরু করেন। এরপর ছবি তৈরির সিডিউল নিয়ে দুজনের মধ্যে নানান জটিলতা তৈরি হয় এবং সম্পর্কে ভাটা পড়ে। করোনা সংক্রমনের মধ্যেই গত ঈদুল ফিতরে হঠাতই শাকিব সেলিম খানকে শুভেচ্ছা বিনিময় করতে ফোন করেন এবং কাজ করার ইচ্ছে প্রকাশ করেন। তারপরই সেলিম খান ওই দশটি ছবির জন্য শাকিবের নাম ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন : বাংলাদেশের বিখ্যাত পরিচালক মোস্তফা ফারুকের নির্দেশনায় কাজ করতে চলেছেন বলিউড তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকী

কিন্তু এখন আবার তিনি কলকাতার মার্কেট ধরার ইচ্ছে প্রকাশ করে দেবের নাম ঘোষণা করলেন। সেলিম খান জানান, শাকিবকে নিয়ে এখন কাজ করার কথা ভাবছি না। দুই বাংলার দর্শকদের চাহিদার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানান, বাংলাদেশ দেব যথেষ্ট জনপ্রিয়। তার চাহিদাও রয়েছে। ব্যবসায়িক দিক দিয়ে দেখলে এটাই সঠিক সিদ্ধান্ত বলে তার মনে হয়।

You may also like

Leave a Reply!