Home পাঁচমিশালি ক্রেতার অদ্ভুত আবদার মেটালেন অ্যামাজনের এক ডেলিভারি মহিলা

ক্রেতার অদ্ভুত আবদার মেটালেন অ্যামাজনের এক ডেলিভারি মহিলা

by banganews

মার্কিন যুক্তরাষ্ট্রের ডেলাওয়ারে এক বাড়িতে জিনিস ডেলিভারি করার সময় এক ডেলিভারি মহিলা “অতিরিক্ত নির্দেশাবলী” সঠিকভাবে অনুসরণ করার জন্য নেটিজেনদের একাধিক প্রশংসা কুড়িয়েছে। লিন দেবোরা স্টাফেরি ফেসবুকে একটি পোস্টে এই ডেলিভারি মহিলাকে লিনের ছেলের অনুরোধ মেনে নেওয়ার জন্য ধন্যবাদ জানিয়ে বলেছেন যে তাঁর ব্যবহার লিন এবং তাঁর ছেলেকে খুব আনন্দিত করেছে।
লিন তার পোস্টে ই-কমার্স পোর্টাল থেকে নেওয়া একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন যেখানে তাঁর ছেলে ডেলিভারি এজেন্টকে একটি নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করতে বলেছিল। সাইট থেকে জিনিস কেনার সময় লিনের ছেলে “অতিরিক্ত নির্দেশাবলী” এর কলামে লিখেছিল, জিনিস টি দেওয়ার সময় তিনবার দরজায় নক করে আব্রাকাডাব্রাকে বলে যত জোরে পারা যায় চিৎকার করতে হবে এবং জিনিসটি দিয়েই যত দ্রুত পারা যায় তত দ্রুতই দৌড়ে পালাতে হবে।

আরও পড়ুন শচীনের সঙ্গে অদ্ভুত চেহারার এমনকি মুখের মিল

লিনের শেয়ার করা সিসিটিভি ফুটেজে দেখা গেছে ডেলিভারি মহিলাটি এই নির্দেশে কিছু আপত্তি না জানিয়ে ঠিক যেমনটি বলা হয়েছিল সেভাবেই জিনিসটি দিয়ে যান। যদিও ফেসবুক পোস্টে লিন এই মহিলার কাছে ক্ষমা চেয়ে বলেন যে তাঁর ছেলের এই কাজটি করা উচিত হয়নি। লিন তাঁর পোস্টের ক্যাপশনে লিখেছেন, ” অ্যামাজনের এই মহান ডেলিভারি মহিলাকে ধন্যবাদ! স্পষ্টতই, আমার ছোটো ছেলে অর্ডার দেওয়ার সময় কিছু ‘অতিরিক্ত নির্দেশনা’ রেখেছিল এবং এই ডেলিভারি এজেন্ট সেটি মেনে নেন। যদিও এই মজার ঘটনায় আমরা খুশি হয়েছিলাম তবুও আমার ছেলের এমনটি করা উচিত ছিল না তাই আমি এর জন্য ক্ষমা চাইছি। আমি এই মহিলাকে এই নির্দেশাবলীটি ভালোভাবে পড়ার জন্য প্রশংসা করছি কারণ আমি জানি অনেকেই এটি ঠিক করে পড়ে না।”

আরও পড়ুন সোনাক্ষী সিনহা, আয়ুশ শর্মার পর এবার সোস্যাল মিডিয়া থেকে বিদায় নিলেন গায়িকা নেহা কক্কর।

লিনের এই পোস্টটি শেয়ারের সাথে সাথেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পোস্টটি 21,000 এর বেশি লাইক পেয়েছে এবং 27,000 বার শেয়ার করা হয়েছে। একজন লিখেছেন,”ইনি একজন অসাধারণ কর্মী ওনাকে মাসের সেরা কর্মী ঘোষণা করুন।” নেটিজেনরা এই মহিলার কাজের প্রতি দায়িত্ববোধ দেখে প্রচুর প্রশংসা করেছেন।

You may also like

Leave a Reply!