Home খেলা শচীনের সঙ্গে অদ্ভুত চেহারার এমনকি মুখের মিল

শচীনের সঙ্গে অদ্ভুত চেহারার এমনকি মুখের মিল

by banganews

শচীন টেন্ডুলকার যখন তার ক্রিকেট ক্যারিয়ারের তুঙ্গে অর্থাৎ মধ্যগগনে যখন তার ক্রিকেট প্রতিভার প্রকাশ ঘটছে তখন সমান্তরালভাবে একাধিক বিজ্ঞাপন দেখা গেছে তাকে। আর যে কোম্পানিকে তিনি এন্ডোর্স করতেন অর্থাৎ যে কোম্পানির বিজ্ঞাপনে শচীনকে দেখা যেত সেখানেই দেখা যেত শচীনের সঙ্গে অদ্ভুত চেহারার এমনকি মুখের মিল বলবির চাঁদকেও। ভয়ঙ্কর রকমের সাদৃশ্য। আর সেই মিলের জোড়েই বলবির হয়ে উঠেছিলেন দ্বিতীয় শচীন। তাদের দুজনের সাদৃশ্য নিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে লেখা হয়েছে অনেক কাহিনী। সেই বলবির চাঁদ কিন্তু এখন আর্থিকভাবে একেবারেই ভালো নেই। করণা অতি মাড়ির আবহে তার পক্ষে পেট চালানোই অসম্ভব হয়ে উঠেছে।

আরও পড়ুন দিয়েগো আর্মন্দো মারাদনার জীবনে বিতর্ক আর ফুটবল দুটি শব্দ যেন একই নামের এপিঠ আর ওপিঠ

এক সর্বভারতীয় ইংরেজি দৈনিকে আজ বুধবার বলবির নিজেই জানিয়েছেন,”আমি যে দোকানে কাজ করতাম, লক ডাউন এর জন্য সেখান থেকে আমাকে ছাড়িয়ে দেওয়া হয়েছে”। ৫০ বছরের বলবির ১০ জুন পাঞ্জাবে নিজের গ্রামে ফিরে যান। তারপরই বলবির সহ তার পরিবারের সদস্যদের করো না পজিটিভ ধরা পড়ে। সবাইকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।এ সপ্তাহের শুরুতে আইসোলেশন ওয়ার্ড থেকে বেরোনোর নির্দেশ পেয়েছে বলবির। প্রসঙ্গত ১৯৯৯সালে সুনীল গাভাস্কার যখন কমেন্ট্রি বক্সে আমন্ত্রণ জানিয়েছিলেন শচীনের এই
ড্যামিকে তখন গোটা দেশের কাছে বলবির হয়ে উঠেছিলেন অপরিচিত মুখ। সেদিনের সে সব ঘটনা স্মরণ করে বলবির তার সাক্ষাতকারে বলেছেন, তাকে যখন শচীনের কাছে দেখা করতে নিয়ে যাওয়া হয়েছিল তখন তার ছটা ছবিতে অটোগ্রাফের জন্য শচীনকে সে আবদার করেছিল। ছবিতে স্বাক্ষর দেওয়ার সময় শচীনকে যখন বলবির বলেছিল “এগুলো তোমার ছবি নয়, আমার ছবি। তা শুনে শচীন সেদিন চমকে উঠেছিলেন। বলেছিলেন এরকম সাদৃশ্য আবার হয় নাকি!” হতাশ বলবির জানাচ্ছে,”শচীনের মুখের সঙ্গে সাদৃশ্য আমাকে অনেক খ্যাতি এনে দিয়েছে কিন্তু অর্থ দেয়নি”!

You may also like

Leave a Reply!