Home বঙ্গ করোনা আক্রান্ত এগরার তৃণমূল বিধায়ক

করোনা আক্রান্ত এগরার তৃণমূল বিধায়ক

by banganews

বয়স প্রায় সত্তর। হৃদযন্ত্রের সমস্যা এবং হাঁপানি রয়েছে। এরপর করোনা সংক্রমণ৷ সবমিলিয়ে, সংকটজনক অবস্থা এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাসের। বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সূত্রের খবর, তাঁকে ভেন্টিলেশনে রাখা হয়েছে, সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

আরও পড়ুন : এবার সিমকার্ড ছাড়াই ব্যবহার করা যাবে ফোন,মিলবে ডেটা পরিষেবা

সপ্তাহখানেক আগে বিধায়ক সমরেশ দাসের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বয়সজনিত কারণে এবং অন্যান্য শারীরিক সমস্যা থাকায় তাঁকে পাঁশকুড়ার হাসপাতালে ভরতি করা হয়। কিন্তু কয়েকদিনের মধ্যে তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। চিকিৎসকদের পরামর্শে সম্প্রতিই তাঁকে কলকাতায় এনে বেলেঘাটা আইডি হাসপাতালে ভরতি করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, কো-মরবিডিটির জন্য বিধায়ক সমরেশ দাসের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছে। এটাই চিকিৎসকদের চিন্তার কারণ।

আরও পড়ুন :  অস্ত্রোপচারের পর সংক্রমণের ভয়, ডাক্তার নিজেই গাড়ি চালিয়ে রোগীকে পৌঁছে দিলেন বাড়িতে

এগরার বিধায়ক সমরেশ দাসের এই শারীরিক পরিস্থিতিতে উদ্বেগ বাড়ছে রাজ্যের শাসক শিবিরে। সমরেশবাবু এক দশকেরও বেশি সময় ধরে তৃণমূলের সঙ্গে জড়িত। এলাকায় সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত। তাঁর অবস্থা সংকটজনক, এই খবরে চিন্তার ভাঁজ চওড়া হয়েছে সমরেশ দাসের বিধানসভা কেন্দ্রেও। বিধায়কের স্বাস্থ্যের খবর নিচ্ছেন দলের শীর্ষ নেতৃত্ব।

You may also like

Leave a Reply!