Home দেশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যদি বারাণসীতে বহিরাগত না হন তবে তিনি আসানসোলে বহিরাগত হবেন কেন? প্রশ্ন শত্রুঘ্ন সিনহার

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যদি বারাণসীতে বহিরাগত না হন তবে তিনি আসানসোলে বহিরাগত হবেন কেন? প্রশ্ন শত্রুঘ্ন সিনহার

by banganews

গতকাল আসানসোলে পৌঁছে গিয়েছেন আসানসোল লোকসভা উপনির্বাচনে তৃণমূল প্রার্থী অভিনেতা শত্রুঘ্ন সিনহা। অন্ডাল বিমানবন্দরে নামলে তাকে স্বাগত জানায় মন্ত্রি মলয় ঘটক। হুডখোলা জিপ গাড়িতে চড়ে কর্মী সমর্থকদের নিয়ে প্রবল উচ্ছ্বাসে এবং বাঁধভাঙ্গা খুশির জোয়ারে তিনি মনোনয়নপত্র দাখিল করলেন আজ। যদিও মনোনয়নপত্র দাখিলের প্রথম দফায় নথি জনিত কিছু ত্রুটির কারণে সম্পূর্ণ প্রক্রিয়া কিছুটা বিলম্বিত হয়। বেলা ১১টাতেই শত্রুঘ্ন পৌঁছে যান জেলাশাসকের দফতরে। কিছু টেকনিক্যাল কারণে মনোনয়নপত্র পেশ করতে ঘন্টা তিনেক সময় লেগে যায়। দলীয় সূত্রে জানা গিয়েছে, প্রার্থীর ফর্মে বেশ কয়েকটি অংশ পূরণ করা ছিল না। প্রামাণ্য বেশ কিছু নথির প্রতিলিপিও ছিল না। দ্রুত সেগুলি সম্পূর্ণ করে মনোনয়ন পত্র নির্ভুল করা হয়। প্রশাসনিক নিয়ম অনুযায়ী দুপুর ৩টের মধ্যে মনোনয়ন জমা দেওয়ার শেষ সময়। তাই দ্রুততার সঙ্গেই সম্পূর্ণ কাজ শেষ করা হয়। এদিন মনোনয়ন জমা দিতে ও প্রচারের উদ্দেশ্যে এসেছেন প্রবীণ অভিনেতার স্ত্রী পুনম সিনহা। তিনি জানিয়েছেন, তাদের সন্তান অভিনেত্রী সোনাক্ষি সিনহা শুটিংয়ের কাজ আপাতত বাইরে থাকলেও ভোট প্রচারে নিশ্চয়ই আসবেন আসানসোলে।

https://thebanganews.com/mamata-banerjee-will-visit-north-bengal-in-march-before-gta-election/

প্রবীণ অভিনেতা বলেন, “এই ভিড়ই বলে দিচ্ছে, আসানসোলে এবার ঘাসফুল ফুটছেই। আসানসোলে জিতে সংসদে পশ্চিমবঙ্গের মানুষের জন্য আমার লড়াই জারি থাকবে। আসানসোলে এবার নয়া ইতিহাস রচিত হবে।” প্রবীণ অভিনেতা শত্রুঘ্ন সিনহা কে আসানসোলে বহিরাগত বলে কটাক্ষ করেছেন অগ্নিমিত্রা পাল। বিরোধীদের এই কটাক্ষ নিয়ে প্রবীণ অভিনেতা প্রশ্ন তোলেন, যদি বারাণসীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বহিরাগত না হন তবে তিনি আসানসোলে বহিরাগত হবেন কেন! নোটবন্দি হোক বা জটিল জিএসটি, কেন্দ্রের একাধিক সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হয়েছিলেন প্রবীণ অভিনেতা। বিজেপিতে থেকেও দলের বিভিন্ন সিদ্ধান্তের বিরোধিতা করেছিলেন তিনি।

You may also like

Leave a Reply!