Home পাঁচমিশালি দিল্লি পুলিশের গাওয়া “তেরি মিট্টি” গানের প্রশংসা করলেন অক্ষয় কুমার।

দিল্লি পুলিশের গাওয়া “তেরি মিট্টি” গানের প্রশংসা করলেন অক্ষয় কুমার।

by banganews

দিল্লি পুলিশের আধিকারিক রজত রাঠোরের কথা মনে আছে যিনি অক্ষয় কুমারের “তেরি মিট্টি” গানের নতুন সংস্করণ গাওয়ার পরে ভাইরাল হয়েছিলেন? করোনা যোদ্ধাদের শ্রদ্ধা জানাতে তিনি এই গানটি গেয়ে ফেসবুকে পোস্ট করেছিলেন। ভিডিও ফুটেজটিতে রাঠোরকে গীটার বাজিয়ে সুরেলা কণ্ঠে এই গানটি গাইতে দেখা গেছিল।
সম্প্রতি আবার রজত রাঠোর টুইটারে এই ভিডিওটি শেয়ার করে অভিনেতা অক্ষয় কুমারকে ট্যাগ করেছিলেন অভিনেতার কাছ থেকে উত্তর পাওয়ার আশায়। তিনি ক্যাপশনে লিখেছিলেন “তেরি মিট্টি”-এটা শুধুমাত্র একটি গান নয় এটা আমার অনুভূতি। আমার প্রথম ভাইরাল ভিডিও, এটাতে আমি প্রচুর প্রশংসা পেয়েছি। তবে আমি এখনও অক্ষয় কুমার স্যারের প্রতিক্রিয়ার অপেক্ষায় রয়েছি।”

আরও পড়ুন করণ, সলমনদের বয়কট করার জন্য চল্লিশ লক্ষ মানুষ এককাট্টা

রাঠোর ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই তা দ্রুত ভাইরাল হয়ে যায় এবং অক্ষয় কুমারের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়। অভিনেতা একটি ভিডিও বার্তার মাধ্যমে রাঠোরের সুরের প্রশংসা করে টুইটারে বলেছেন “হাই রজত, আমি অক্ষয়। কি সুন্দর গাও তুমি। তোমার গাওয়া “তেরি মিট্টি” শুনে খুব উপভোগ করেছি । এই গানটা এমনিতেই এতো সুন্দর যে চোখে জল চলে আসে তার ওপর তোমার গলায় এতো আবেগ ছিল। তোমার পোশাক দেখেই বোঝা যাচ্ছে তুমি পুলিশ। তোমার কাজের প্রতি অনেক অনেক শুভেচ্ছা এবং শ্রদ্ধা। তোমার প্রতিভা বজায় রেখো। ভাল হয়েছে।”
অবশেষে অক্ষয় কুমারের কাছ থেকে উত্তর পেয়ে রজত খুব আনন্দিত হয়েছেন। তিনি উত্তরে লিখেছেন, “আপনার শুভেচ্ছার জন্য আপনাকে অনেক ধন্যবাদ স্যার…।” রাঠোর এই প্রথমবার দেশের শহীদদের শ্রদ্ধাঞ্জলি দেবার জন্য গান গাইলেন তা নয় গত মাসে তিনি আরেকটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে তিনি আলিয়া ভট্টের “রাজি” থেকে “এ ওয়াতান” গেয়েছিলেন।

You may also like

Leave a Reply!