Home দেশ প্রসঙ্গ গ্রাহকস্বার্থ, টিকটক আধিকারিককে ডাকল ভারত সরকার

প্রসঙ্গ গ্রাহকস্বার্থ, টিকটক আধিকারিককে ডাকল ভারত সরকার

by banganews
গ্রাহক নিরাপত্তা এবং তথ্য সুরক্ষা সংক্রান্ত সমস্ত তথ্য দাখিল করতে হবে সরকারের কাছে। চিনা অ্যাপ নিষিদ্ধ ঘোষণা করার পর এই মর্মে ভারত সরকারের তরফ থেকে একটা ‘সুযোগ’ পেল টিকটক। ভারতে অত্যন্ত জনপ্রিয় চিনা অ্যাপ, যার মালিকানা রয়েছে চিনের তথ্যপ্রযুক্তি কোম্পানি বাইটডান্স-এর হাতে। টিকটক ভিডিওর ভারতীয় বাজারের অধিকর্তা নিখিল গান্ধি ভারত সরকারের সঙ্গে বৈঠকের সম্ভাবনা তৈরির জন্য ভারতের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
‘৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করার অন্তর্বর্তী আদেশ জারি করেছে ভারত সরকার। তবে টিকটক ভিডিওকে তার কাজের প্রক্রিয়া, গ্রাহকস্বার্থ ইত্যাদি সম্পর্কে আলোচনার সুযোগ করে দেওয়া হয়েছে। এজন্য অনেক ধন্যবাদ। আমরা ভারত সরকারের প্রতিনিধির হাতে সমস্ত প্রয়োজনীয় বিশদ তুলে দেব। আশা করি, জট কেটে যাবে,‘ বলছেন নিখিল গান্ধি।
নিখিল গান্ধি আরও জানাচ্ছেন, ভারতের মাটিতে তাঁরা ভারতের আইন মেনেই কাজ করেন। তাদের গ্রাহক সংক্রান্ত কোনও তথ্যই কোনও বিদেশি সরকারকে দেয় না টিকটক। এমনকী চিনা সরকারকেও নয়। যদি বা তথ্য ফাঁসের পরিস্থিতিও তৈরি করা হয়, তাও গ্রাহকস্বার্থ অক্ষুণ্ণ রাখাটাই টিকটক-এর সর্বপ্রধান দায়িত্ব বলে মন্তব্য করেছেন নিখিল গান্ধি।

You may also like

Leave a Reply!