Home বিনোদন সাতটি বড় ছবি অনলাইনে মুক্তির ঘোষণার পরই একটি বড় সিদ্ধান্ত বলিউডে

সাতটি বড় ছবি অনলাইনে মুক্তির ঘোষণার পরই একটি বড় সিদ্ধান্ত বলিউডে

by banganews
অনলাইন বনাম থিয়েটার চেন। যুদ্ধটা বেশ ভালোরকম পেকে উঠেছে। কিন্তু কিছু করারও নেই। এবছর যে সব বিগ বাজেটের বহুল প্রতীক্ষিত ছবি দেখার আশায় বসে রয়েছে সারা দেশ, সেগুলো থিয়েটারে কবে যে মুক্তি পাবে, জানা নেই। নির্মাতারা তাই ঝুঁকছেন অনলাইন মুক্তির দিকে। আর এই নিয়েই অশান্তি বাড়ছে।
ওটিটি প্ল্যাটফর্মে বড় বাজেটের ছবি মুক্তির ঘোষাণায় স্বভাবতই ভ্রু কুঁচকে রয়েছে সিনেমাহল মালিকদের। সোমবারই একের পর এক ছবির প্রিমিয়ার ঘোষণা করা হয়েছে ডিজনি প্লাস হটস্টার প্ল্যাটফর্মে। লক্ষ্মী বম্ব, সড়ক টু, দিল বেচারা, ভূজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া, দ্য বিগ বুল, খুজা হাফিজ এবং লুটকেস-এর মতো সাতটি ছবি মুক্তি পাচ্ছে অনলাইনে।
তবে  তারপরের দিনই সিনেমা চেইনস পিভিআর, আইনক্স, ওয়েব সিনেমাস ও কার্নিভাল সিনেমাস ঘোষণা করল রোহিত শেট্টির পরিচালনায় সূর্যবংশী ও কবীর খানের ৮৩ মুক্তি পাবে থিয়েটারেই।
যদিও সিনেমাহল কবে খুলবে তা এখনও নিশ্চিত নয়, তবে সিনেমা চেইনের পক্ষ থেকে জানানো হয়েছে বহু প্রতিক্ষীত ছবি সূর্যবংশী ও ৮৩-র ফেস্টিভ্যাল রিলিজ হতে চলেছে। দিপাবলীতে রিলিজ হবে সূর্যবংশী এবং ক্রিসমাসের ছুটিতে দেখতে পারেন ৮৩।
আগেই, রিলায়েন্স এন্টারটেইনমেন্টের গ্রুপ সিইও শিবাশিস সরকার জানিয়েছিলেন রণবীর সিংয়ে ৮৩ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে না। পিটিআইকে দেওয়া একটি বিবৃতিতে জানিয়েছিলেন, ”প্রযোজক ও পরিচালক দুপক্ষই আমরা একমত, সামনের কিছু মাসের মধ্যেই থিয়েট্রিকাল রিলিজের কথা ভাবছি। অনেকেই ছবিটা নিয়ে কথা বলতে আগ্রহী কিন্তু আমরা সোজাসুজি অনলাইন রিলিজের কথা এখনই ভাবছি না।”

You may also like

3 comments