Home দেশ চম্বল নদীতে বরযাত্রীর গাড়ি, হবু বর সহ মৃত ৯ জন

চম্বল নদীতে বরযাত্রীর গাড়ি, হবু বর সহ মৃত ৯ জন

by banganews

জমকালো ভাবে ছেলের বিয়ের অনুষ্ঠান যোগ দিতে বেরিয়েছিলেন বাড়ির সকলে। কিন্তু গাড়ি সমেত চম্বল নদীতে পড়ে হবু বর সহ ন’জনের মৃত্যু হল। রাস্তা হারিয়ে একটি নীচু সেতুর উপর দিয়ে নদী পেরনোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি চম্বল নদীতে পড়ে যায়। গাড়ির মধ্যেই দমবন্ধ হয়ে মারা যান সকলে।

এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে রাজস্থানের কোটায়। দুর্ঘটনাগ্রস্ত এসইউভি গাড়িতে ছিলেন হবু বর অবিনাশ, তাঁর দাদা কেশব এবং বন্ধু-বান্ধবরা। সকলের মৃত্যু হয়। বিয়ের আয়োজনে ব্যস্ত কনের পরিবারের কাছে সেই দুঃসংবাদ পৌঁছলে শোকের ছায়া নেমে আসে।

পুলিশ সূত্রে খবর, অন্ধকার হয়ে যাওয়ায় দুর্ঘটনার কথা জানতেই পারেননি কেউ। গাড়ির কাচ এবং দরজা বন্ধ থাকায় বেরোতে না পেরে দমবন্ধ হয়ে গাড়ির ভিতরই মৃত্যু হয় সকলের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। এর পর ডুবুরি দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে ন’জনের দেহ উদ্ধার করে। হবু বর, তাঁর দাদা, গাড়ির চালক এবং বরওয়াড়া এলাকার ছয় বাসিন্দা ছিলেন ওই গাড়িতে।

 

শীতে শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বেন কীভাবে? জেনে নিন কিছু সহজ টিপস

কনের তরফের এক আত্মীয় জানিয়েছেন, সময় পেরিয়ে গেলেও বর এসে পৌঁছননি। এর পর বরের পরিবারের তরফে ফোন আসে তাঁদের কাছে। তখনই দুর্ঘটনার খবর জানতে পারেন তাঁরা। তা জানার পর থেকেই অসুস্থ হয়ে পড়েছেন কনে। তাঁর মা-বাবা কোটা গিয়েছেন, যাতে এই দুঃসময়ে ছেলেটির পরিবারের পাশে থাকতে পারেন।

You may also like

Leave a Reply!