Home বিদেশ ২০২২ ধ্বংসাত্মক বছর, ভবিষ্যদ্বাণী নস্ট্রাদামুস এর

২০২২ ধ্বংসাত্মক বছর, ভবিষ্যদ্বাণী নস্ট্রাদামুস এর

by banganews

ফ্রান্সের বিখ্যাত জ্যোতিষী নসট্রাদামুস-কে কয়েকশ বছর পূর্বে একটি বই লিখে গেছেন৷ এখনও পর্যন্ত  বিশ্বকে নিয়ে করা অনেক বড়বড় ভবিষ্যত্‍ বাণী মিলে গেছে৷

প্রতিবার নতুন বছর আসার আগেই নস্ট্রাদামুস এর ভবিষ্যৎ বাণী দেখা হয়৷ ২০২২ সালে  এমন একটি ভবিষ্যত্‍বাণী করেছেন, যা শুনলে চমকে যাবেন।

আগামী বছর বিশ্বে একটি বিশাল বিধ্বংসী পরমাণু বোমা বিস্ফোরণ হবে৷  ওই পরমাণু রেডিয়েশনের ফলে বিশ্বের বড়বড় হিমবাহ গলে যাবে। সমুদ্রের জল বেড়ে যাওয়ার ফলে অনেক ছোটবড় দ্বীপ এবং দেশ ডুবে যাবে।

কোটি কোটি মানুষের অকাল মৃত্যু হবে।  এবং অজস্র মানুষ রোগাক্রান্ত হবে।  যার চিকিত্‍সাও থাকবে না। এককথায় ২০২২ ধ্বংসাত্মক বছর হতে চলেছে৷

অনেক দেশে দেশে যুদ্ধ হবে। যুদ্ধে কোটি কোটি মানুষ মারা যাবেন।  গোটা বিশ্ব তিন দিনের জন্য অন্ধকার হয়ে যাবে৷  এই অন্ধকারের ফলে যুদ্ধ থেমে যাবে। তিনদিন পর যখন সূর্য উঠবে, তখন আধুনিক যুগ শেষে পুনরায় প্রস্তর যুগ ফিরে আসবে।

নসট্রাদামুসের ভবিষ্যত্‍বাণী অনুযায়ী, আগামী বছর একটি গ্রহাণু দ্রুত গতিতে পৃথিবীর বায়ুমণ্ডলে প্রবেশ করে মহাসাগরে গিয়ে পড়বে। গ্রহাণুর আকার এতটাই বড়, যে  বিশাল সুনামির সৃষ্টি হবে। লক্ষ লক্ষ মানুষ প্রাণ হারাবেন।

 

গার্লিক মানে আদা! পাকিস্তানী তথ্যমন্ত্রীর নতুন তথ্যে হতবাক নেটদুনিয়া

২০২২ সালে কম্পিউটার আর রোবট মানব জাতির জন্য ভস্মাসুর হয়ে উঠবে। রোবট নিয়ন্ত্রণ খুইয়ে পৃথিবী থেকে মানবজাতীকেই ধ্বংস করে দেবে।

You may also like

Leave a Reply!