Home দেশ এনকাউন্টারে ফের খতম বিকাশের দুই সাগরেদ

এনকাউন্টারে ফের খতম বিকাশের দুই সাগরেদ

by banganews
বিকাশের ঘনিষ্ঠ সঙ্গী দয়াশঙ্কর অগ্নিহোত্রীকে, গত শনিবার অর্থাৎ ৪ ঠা জুলাই গ্রেফতার করেছিল পুলিশ। কানপুর জেলার কল্যাণপুর অঞ্চলে পুলিশের সঙ্গে গুলি বিনিময়ে বিদ্ধ হয় সে। আহত অবস্থায় তাকে গ্রেফতার করে, পুলিশি তত্ত্বাবধানে একটি জেলা হাসপাতালে ভর্তি করা হয়। রবিবার ঘন্টার পর ঘন্টা লাগাতার জেরায় পুলিশকে দয়াশঙ্কর জানায়, বাহিনীর ভিতর থেকেই কেউ বিকাশকে ফোন করে অতর্কিত হানা দেওয়ার খবর দিয়েছিল। ওই তথ্যের ভিত্তিতে দুই সাব ইন্সপেক্টর ও এক কনস্টেবল সহ মোট তিন কর্মীকে সাসপেন্ড করা হয়।
সূত্র মারফত জানা যাচ্ছে, মঙ্গলবার রাতে এসটিএফের কাছে একটি সিসিটিভি ফুটেজ এসে পৌঁছায়। যেখানে দেখা যায় বিকাশ দুবে হরিয়ানার এক হোটেলে গিয়ে উঠেছে। তার সঙ্গে ছিল আরও দু’জন। এই খবর পেয়ে অত্যন্ত সক্রিয়তার সঙ্গে ফরিদাবাদ ক্রাইম ব্রাঞ্চের সাহায্যে সেখানে হানা দেয় পুলিশ। বাহিনী সেখানে গিয়ে পৌঁছানোর আগেই বিকাশ দুবে সেখান থেকে পালিয়ে যায়। ধরা হয় তার সঙ্গীকে। তাকে পালিয়ে যেতে সাহায্য করার অভিযোগে ফরিদাবাদ থেকে তিনজনকে অ্যারেস্ট করা হয়েছে। অভিযুক্তদের আইডেন্টিটি কার্ড ব্যবহার করে ওই হোটেলে ঘর বুক করেছিল বিকাশ। পুলিশ কাস্টডিতে তারা জানিয়েছে, ঐ হোটেলে যে তিনজন এসেছিল, তাদের মধ্যে একজন বিকাশ দুবে নিজেই, বাকি দুই জন তার বিশ্বস্ত সহচর।
দুবের ডান হাত অমরের এনকাউন্টারে মৃত্যুর পর তার অপর দুই বিশ্বস্ত সাগরেদ রণবীর ও প্রভাত মিশ্র এই দিন ধরা পড়ল পুলিশের জালে, নিকেশ করা হল এই দুই অসামাজিক দুষ্কৃতীকে। হরিয়ানার সেই হোটেল থেকে ধৃত প্রভাত মিশ্রকে কানপুর আদালতে নিয়ে আসার পথে, পালাতে চেষ্টা করলে তাকে গুলি করতে বাধ্য হয় পুলিশ। ইটাওয়াতে পুলিশ বাহিনীর সঙ্গে গোলাগুলিতে মারা পড়ে রণবীর। জানা যাচ্ছে তাকে ধরিয়ে দেওয়ার জন্য ঘোষণা করা হয়েছিল ৫০,০০০ টাকা। যে গাড়ি করে সে পালাচ্ছিল সেই গাড়িটি থেকে উদ্ধার করা হয় একটি পিস্তল, একটি দোনলা বন্দুক ও কয়েক রাউন্ড কার্তুজ।

You may also like

Leave a Reply!